ব্রেকিং:
ফরিদগঞ্জে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা চাঁদপুরের মতলবে পোনে ৪ কোটি টাকার জাল আটক গর্ভের বাচ্চা নষ্ট হওয়ায় অন্যের বাচ্চা চুরি ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন সুস্থ হয়ে ফিরেছেন ৫১ হাজার ৬৭০ ডেঙ্গু রোগী শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট প্রধানমন্ত্রী ‘গাঙচিল’ উদ্বোধন করবেন আজ তালগাছ থেকে পড়ে যুবকের মৃত্যু গ্রেনেড হামলার ১৫ বছর, কেমন আছে নিহত আতিকের পরিবার তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৯৫

হাজীগঞ্জ ও শাহরাস্তিতে পৃথক র্ধষণের ঘটনায় ইউপি সদস্যসহ আটক ৫

প্রকাশিত: ১২ মে ২০১৯  

চাঁদপুরে পৃথক ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ ৫ কিশোরকে আটক করেছে পুলিশ। জেলার হাজীগঞ্জ উপজেলায় চার যুবকের ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ দুই কিশোর এবং শাহরাস্তি উপজেলায় প্রতিবন্ধিকে ধর্ষণের ঘটনায় দুই কিশোরকে আটক করা হয়। আটককৃতদের গতকাল শনিবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ থানা পুলিশের তদন্ত কর্মকর্তা আবদুর রশিদ জানায়, হাজীগঞ্জ উপজেলার ১০নং দক্ষিণ গন্ধর্ব্যপুর ইউনিয়নের, ৯ নং ওয়ার্ড ডাটরা শিবপুর গ্রামের গাজী বাড়ীর কিশোরীকে, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ায় ইউপি সদস্য অহিদুল ইসলাম ও দুই ধর্ষক গাজী বাড়ীর রফিকুল ইসলামের ছেলে এমরান হোসেন (১৯) ও সিরাজুল ইসলামের ছেলে আরেফিন ওরফে আমিনুল (২০) কে আটক করা হয়।

তিনি আরো জানান, এই ঘটনায় কিশোরী ছয় জনকে আসামী করে শুক্রবার রাতে মামলা দায়ের করেন। মামলার অপর আসামি ওই বাড়ির ইসমাইলে ছেলে রাব্বি (১৮), বিল্লাল হোসেনের ছেলে মেরাজ (২০) ও মাতাব্বর মোস্তফা কামাল (৬৫) পলাতক রয়েছে।

প্রসঙ্গত, ওই কিশোরী আট মাসের অন্তঃসত্ত্বা। গ্রামবাসী ইজ্জত রক্ষার্থে চার যুবকের কাছ থেকে প্রায় ৫ লাখ ২০ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা রাখে। সেই টাকা দিয়ে আজ শনিবার ওই কিশোরীর পছন্দমতো পাত্রের কাছে বিয়ের অয়োজন করে এলাকার মাতাব্বরা। গণমাধ্যমে সংবাদ ফাঁস হয়ে ওই বিয়ে পন্ড হয়ে গেছে।

এদিকে শাহরস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম জানান, প্রতিবন্ধি কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। কিশোরী শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের জমির হোসেনের মেয়ে। ধর্ষণের ঘটনায় জড়িত জিহাদ কচুয়া উপজেলার চন্দিয়াপাড়া গ্রামের মোল্লা বাড়ীর মৃত ইব্রাহীম মোল্লার ছেলে জিহাদ ও একই উপজেলার আমুজান গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে সিএনজি চালক ফাহিম (২০) ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর