ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হাজীগঞ্জ-শাহরাস্তির ৫শ পরিবারকে ইফতার সামগ্রী দিলেন প্রকৌ. হোসাইন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

 দেশজুড়ে করোনা মহামারিতে  হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার ঘরবন্দী কর্মহীন পাঁচশতাধিক পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরন করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

এর আগে গত ৩০ মার্চ প্রায় ৪ শত পরিবারকে এক সাপ্তাহের খাদ্য সামগ্রী গোপনে পৌঁছে দেন। 

সর্বশেষ গত ১৭ এপ্রিল শুক্রবার আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ আইইবির ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের উদ্যোগে ৯নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নূরুর রহমান বেলাল, সাবেক ছাত্রনেতা মাহবুব চৌধুরী ও ছাত্রনেতা আব্দুর রাজ্জাকের তত্ত্বাবধানে হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় এই খাদ্য সামগ্রী চাল, আলু, মুরি, চনা বুট, তেল ইত্যাদি বিতরন করা হয়।

এ বিষয়ে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেন, সীমিত সামর্থের মধ্য আমার এলাকার জনগনের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। দীর্ঘদিন যাবৎ ঘরবন্দী মানুষ কর্মহীন সময় পার করছে। কারো কারো ঘরে দু’মুঠো খাবারের যোগান নেই । দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ক্ষুদ্র সামর্থ অনুযায়ী আমার পক্ষ থেকে কিছু করার চেষ্টা করেছি । যদি তা চাহিদার তুলনায় অপ্রতুল। দেশের বর্তমান পরিস্থিতিতে প্রতিটি বিত্তবান ব্যক্তির উচিৎ এই মানুষ গুলোর পাশে এসে দাঁড়ানো এবং তাদের সহযোগীতা করা ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর