ব্রেকিং:
চাঁদপুরের ৯ জনসহ রাজাকারের তালিকা প্রকাশ বাস কেড়ে নিলো বৃদ্ধের প্রাণ মতলবে অগ্নিকাণ্ডে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নারায়ণপুর ডিগ্রি কলেজে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার বিশেষ আয়োজন চাঁদপুরে সিজদাহ্রত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু কোস্টগার্ডের অভিযানে ৭০০ কেজি জাটকা জব্দ চাঁদপুর সদরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা মুক্তিযুদ্ধে সর্বাত্মক সঙ্গী সোভিয়েত ইউনিয়ন নাসিরকোটে আজ মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন শহীদ বুদ্ধিজীবী দিবসে চাঁদপুর লেখক ফোরামের আলোচনা সভা স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ বুদ্ধিজীবী এবি তালুকদারের নামে সড়ক চায় পরিবার বিজয়ের মাসে পতাকা ফেরি মতলব উত্তর থানার ওসির বিশেষ উদ্যোগ ফরিদগঞ্জে টুম্পা হত্যার বিচার চায় পরিবার চাঁদপুর আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৪৭

হোয়াটসঅ্যাপ থেকেই এবার দিতে পারবেন ফেসবুকে শেয়ার!

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

ফেইসবুক স্টোরি এবং অন্যান্য টুলে সরাসরি হোয়াটসঅ্যাপ থেকে স্ট্যাটাস স্টোরি শেয়ার করা যাবে এমন নতুন একটি ফিচার চালু করা হয়েছে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড সংস্করণে।

ইনস্টাগ্রামের মতোই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস স্টোরিজে ছবি, টেক্সট এবং ভিডিও পোস্ট করতে পারবেন গ্রাহক। পোস্টটি ২৪ ঘন্টা পর নিজে থেকেই মুছে যাবে।

ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়, এখনো ফিচারটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি হোয়াটসঅ্যাপ। তবে টুইটারে বেশ কিছু গ্রাহক এটি নিয়ে পোস্ট দিয়েছেন।

এক টুইটার গ্রাহক বলেন, হোয়াটসঅ্যাপে নতুন একটি ফিচার এসেছে, আপনি হোয়াটসঅ্যাপ থেকে ফেইসবুকে স্টোরি শেয়ার করতে পারবেন। আমার কাছে ব্যাপারটি দারুন, ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্মে যোগাযোগের একটি কেন্দ্রীভূত মাধ্যম।

ফিচারটি ব্যবহার করতে শেয়ার বাটন চাপলে যেসব অ্যাপে স্ট্যাটাস শেয়ার করতে পারবেন তার তালিকা দেখানো হবে। এখান থেকে অ্যাপ বাছাই করলে স্বয়ংক্রিয়ভাবে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসটি ওই প্ল্যাটফর্মে পোস্ট হবে।

২০২০ সালের মধ্যে ফেইসবুক, হোয়াটসঅ্যাপকে একীভূত করার পরিকল্পনা রয়েছে ফেইসবুক প্রধান মার্ক জাকারবার্গের। হোয়াটসঅ্যাপের নতুন এই ফিচারটি জাকারবার্গের ওই পরিকল্পনা বাস্তবায়নের একটি ধাপ হিসেবে দেখা হচ্ছে।

ফেইসবুকের এই পদক্ষেপের মাধ্যমে বিজ্ঞাপনে গ্রাহকের অংশগ্রহণ আরো বাড়বে বলেই ধারণা করা হচ্ছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর