ব্রেকিং:
হাইমচরে চরপক্ষিদিয়া আশ্রায়ন কেন্দ্রের ব্যারাক হাউজ হস্তান্তর অবশেষে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস হচ্ছে মতলব উত্তরে ঝুঁকিপূর্ণ ব্রিজে চলছে যানবাহন করোনাভাইরাস কেড়ে নিলো উহান হাসপাতালের পরিচালককেও জুতার গামেই হচ্ছে ঘি নোয়াখালীতে আগুনে পুড়ল তিন বসতঘর চাঁদপুরে নিষিদ্ধ পলিথিন পেল মুক্তা পানি কর্তৃপক্ষ স্বপ্নের মেট্রোরেলের প্রথম কোচ ঢাকায় সেনাবাহিনী প্রধানের সঙ্গে জাম্বিয়ার সেনা কমান্ডারের সাক্ষাৎ বাণিজ্য না সরাতে চীনের অনুরোধ মোবাইল টাওয়ারের রেডিয়েশন ক্ষতিকর নয়: বিটিআরসি বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ‘আয়নামতি-ময়নামতি’ নামে নয়; কুমিল্লা বিভাগ চাই ‘কুমিল্লা’ নামে শাহরাস্তির লোটরা সপ্রাবির বার্ষিক ক্রীড়ানুষ্ঠান মুজিববর্ষ উদ্‌যাপনে যেনো কৃত্রিমতা না থাকে ফরিদগঞ্জ জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ৭টি মামলার পলাতক কুখ্যাত আসামী গ্রেফতার কচুয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলাীর মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও মিলাদ ২৯ মার্চ হতে যাচ্ছে চাঁদপুর পৌরসভা নির্বাচন
  • মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯১

১০ অক্টোবর থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

প্রতি বছর জাতীয় ক্রিকেট লিগের মধ্য দিয়ে শুরু হয় ঘরোয়া ক্রিকেটের মৌসুম। এবার দেশের সবথেকে বড় ও জৌলুসপূর্ণ প্রথম শ্রেণির ক্রিকেটের আসর শুরু হচ্ছে আগামী ১০ অক্টোবর থেকে।
জাতীয় ক্রিকেট লিগ সফলভাবে আয়োজন করতে এবং টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানাতে অংশগ্রহণকারী দলগুলোর প্রতিনিধিদের নিয়ে আজ বৈঠকে বসে বিসিবি। 

বৈঠকে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও টুর্নামেন্ট বিভাগের চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা। আলোচনায় সবার সম্মতিতে আগামী ১০ অক্টোবর থেকে লিগ শুরুর দিনখন ঠিক করেছেন  আয়োজকরা।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা ১০ অক্টোবর থেকে জাতীয় লিগ শুরু করব। চারটি ভেন্যুতে খেলা শুরু হচ্ছে। ফতুল্লা, রাজশাহী, মিরপুর এবং খুলনায় ম্যাচ আয়োজন করব। টুর্নামেন্ট আকর্ষণীয় করতে আমরা এবার বিভিন্ন উদ্যোগ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা হবে টুর্নামেন্টের আগে। আমরা নির্দিষ্ট একটা বেঞ্চমার্ক ঠিক করে দিয়েছি। ওই বেঞ্চমার্কে যারা টিকবে তারা জাতীয় লিগ খেলার জন্য বিবেচিত হবে।

জাতীয় ক্রিকেট লিগে গত আসরে চ্যাম্পিয়ন হয়েছিল রাজশাহী বিভাগ। রানার্সআপ রংপুর বিভাগ। দ্বি-স্তরে এবারও চলবে লিগ। গতবার প্রথম স্তর থেকে অবনমন হয়েছিল বরিশাল বিভাগের। দ্বিতীয় স্তর থেকে প্রথম স্তরে উঠেছে ঢাকা বিভাগ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর