ব্রেকিং:
চাঁদপুরে পেঁয়াজের বাজারের অস্থিতিশীলতা রোধে বিশেষ অভিযান বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিশেষ সভা মতলবে অতিরিক্ত মূল্যে লবণ বিক্রির অভিযোগে ৩ ব্যবসায়ীকে জরিমানা হাইমচরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণে স্থান পরিদর্শন অতিরিক্ত মূল্যে লবন বিক্রি করায় ফরিদগঞ্জে ৩ ব্যবসায়ী আটক দারিদ্রের বেড়াজালে চাঁদপুরের সেন্টু গাজী সাংবাদিক ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন চাঁদপুর জেলা প্রশাসক লবণ ইস্যুতে মাঠে পুলিশ কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! বাকিলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অমল ধর চাঁদপুর আয়কর মেলায় উপচেপড়া ভিড় ২১ নভেম্বর চাঁদপুরে নবান্ন উৎসব কবরের দাম ৪ লক্ষ পুরাণবাজারে পিডিবির বিদ্যুৎ খুঁটির তারে আগুন হাজীগঞ্জের বড়কূলে আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুরের ডাকাতিয়া নদী দখল করে নানা রকম অবৈধ ব্যবসা মতলবে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত চাঁদপুরে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখতে যৌথ অভিযান হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৯

১০ অক্টোবর থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

প্রতি বছর জাতীয় ক্রিকেট লিগের মধ্য দিয়ে শুরু হয় ঘরোয়া ক্রিকেটের মৌসুম। এবার দেশের সবথেকে বড় ও জৌলুসপূর্ণ প্রথম শ্রেণির ক্রিকেটের আসর শুরু হচ্ছে আগামী ১০ অক্টোবর থেকে।
জাতীয় ক্রিকেট লিগ সফলভাবে আয়োজন করতে এবং টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানাতে অংশগ্রহণকারী দলগুলোর প্রতিনিধিদের নিয়ে আজ বৈঠকে বসে বিসিবি। 

বৈঠকে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও টুর্নামেন্ট বিভাগের চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা। আলোচনায় সবার সম্মতিতে আগামী ১০ অক্টোবর থেকে লিগ শুরুর দিনখন ঠিক করেছেন  আয়োজকরা।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা ১০ অক্টোবর থেকে জাতীয় লিগ শুরু করব। চারটি ভেন্যুতে খেলা শুরু হচ্ছে। ফতুল্লা, রাজশাহী, মিরপুর এবং খুলনায় ম্যাচ আয়োজন করব। টুর্নামেন্ট আকর্ষণীয় করতে আমরা এবার বিভিন্ন উদ্যোগ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা হবে টুর্নামেন্টের আগে। আমরা নির্দিষ্ট একটা বেঞ্চমার্ক ঠিক করে দিয়েছি। ওই বেঞ্চমার্কে যারা টিকবে তারা জাতীয় লিগ খেলার জন্য বিবেচিত হবে।

জাতীয় ক্রিকেট লিগে গত আসরে চ্যাম্পিয়ন হয়েছিল রাজশাহী বিভাগ। রানার্সআপ রংপুর বিভাগ। দ্বি-স্তরে এবারও চলবে লিগ। গতবার প্রথম স্তর থেকে অবনমন হয়েছিল বরিশাল বিভাগের। দ্বিতীয় স্তর থেকে প্রথম স্তরে উঠেছে ঢাকা বিভাগ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর