ব্রেকিং:
ফরিদগঞ্জে ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিয়ের দেড়শ` মেহমানের খাবার এতিমখানায়! হাজীগঞ্জে নিরাপদ মাতৃত্বে টেকসই উন্নত বাংলাদেশ শীর্ষক সভা মতলবে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান সূচিপাড়া ডিগ্রি কলেজের একাডেমিক ভবন উদ্বোধন পুরাণবাজারে একুশের কর্মসূচি পুরাণবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের অভিযান আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হাইমচরে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ হাইমচরে জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি ছাগল পুড়ে ছাই মহারাজ লঞ্চডুবিতে নিহতদের মাগফিরাত কামনা বইমেলায় সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের গীতি নৃত্যালেখ্য ব্রাহ্মণচক সপ্রাবিতে মা সমাবেশ চাঁদপুরে শহীদ মিনারগুলোতে চলছে শেষ মুর্হূতের প্রস্তুতি চাঁদপুরে শুরু হয়ে গেছে জাটকা নিধন চাঁদপুরে জমে উঠেছে বইমেলা ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৭৬

১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

দশম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শাহাদাৎ হোসেন নামে এক প্রেমিক। ধীরে ধীরে ওই শিক্ষার্থীর অশ্লীল ছবি ধারণ করে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে শিক্ষার্থীর পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে।

এ অভিযোগে শনিবার রাতে গাইবান্ধা সদরের চকবরুল বগুড়াপাড়া থেকে ওই প্রেমিককে আটক করেছে পুলিশ।

পুলিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, শাহাদৎ হোসেন মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিভিন্ন সময় তার অশ্লীল ছবি ধারণ করে। এরপর ফেসবুকে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পরিবারের কাছ থেকে ১০ লাখ টাকা দাবি করে।

এর আগে শুক্রবার গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরে শাহাদাৎকে আটক করা হয়। 

পুলিশ আরো জানায়, শাহাদাৎকে আটকের সময় মোবাইল ল্যাপটপ ও কয়েকটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর