ব্রেকিং:
আগামীকাল বিকেলে শিল্পকলা একাডেমিতে ছবি আঁকা প্রতিযোগিতা চাঁদপুরের সেরা করদাতা ফারুক আহমেদ মতলবে ১০ টাকা দরে চাল বিতরণ শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া বাবা-মাকে একদিনে হারিয়ে মজিবুর দম্পতির বাড়িতে শোকের মাতম শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল সিএনজিতে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী পরিচয় মিলেছে, শিশুটির বাড়ি চাঁদপুর ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের ৩ জন নিহত আহত ৭ ফরম পূরণ করা হলো না ফারজানার, ঘরে ফিরলো লাশ বিএসটিআই’তে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ মাদকবিরোধী অভিযানে ফের আটক হলো মাদক সম্রাট রিহাম দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে হাজিগঞ্জ-রামগঞ্জ সড়ক ফরিদগঞ্জে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি মতলব দক্ষিণে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ ডিসেম্বর ট্রেন দূর্ঘটনায় হাজীগঞ্জের স্বামী স্ত্রী`র মৃত্যু বুলবুলের তান্ডব থেকে রক্ষা পেয়েছে হাজীগঞ্জ যে কোনো স্থানে প্রশ্ন করার ‘ক্ষমতা’ দিলেন সাংসদ বুলবুলের তাণ্ডব লণ্ডভণ্ড করে দিয়েছে ফরিদগঞ্জের নাজমার বসতঘর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১২

১৫ ডিসেম্বরের আগেই মহানগর আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

আগামী ১২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গেল শনিবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আরো চারজন শীর্ষ নেতা গণভবনে দলের সভাপতির সঙ্গে দেখা করতে গেলে তিনি এ নির্দেশ দেন। পরেদিন রোববার মহানগর নেতাদের সম্মেলন প্রস্তুত করার তাগিদ দেন ওবায়দুল কাদের। একইসঙ্গে আগামী ১২ ডিসেম্বরের মধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন করে কাউন্সিল করতে নির্দেশ দেন তিনি। ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের একাধিক নেতা ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ডেইলি বাংলাদেশকে বলেন, আমাদের সম্মেলন প্রস্তুত করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। আমরা সেই ভাবে কাজ করে যাচ্ছি। সম্মেলন করা হবে সোহরাওয়ার্দী উদ্যানে। 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান বলেন,  সন্মেলন করার জন্য নিদের্শনা দেয়া হয়েছে। আমরা এ জন্য বর্ধিত সভা করেছি। থানা, ওর্য়াড নেতাকর্মীদের প্রস্তুতি নিতে বলা হয়েছে। সম্মেলন করার জন্য স্থান ঠিক করা হয়েছে ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্য মেলার মাঠ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের একজন সহ-সভাপতি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ১৫ ডিসেম্বরের আগেই কাউন্সিল করার কথা বলেছেন।

জেল হত্যা দিবস উপলক্ষে সকালে ধানমন্ডি ৩২ নম্বর জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করতে গেলে  ঢাকা মহানগর দক্ষিণ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খানকে ডেকে সম্মেলনের প্রস্তুতির নির্দেশ দেন ওবায়দুল কাদের। সেখানে উপস্থিত থাকা একাধিক নেতা এই তথ্য নিশ্চিত করেছেন। 

তিন বছর পর পর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন হওয়ার কথা সেই অনুযায়ী অক্টোবর মাসে শেষ হয় ত্রিবার্ষিক কমিটির মেয়াদ। সর্বশেষ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ২২ ও ২৩ অক্টোবর। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর