ব্রেকিং:
ফরিদগঞ্জে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারণা বলাখালে স্ট্যান্ডকেন্দ্রিক চাঁদা ও শিক্ষার্থী হয়রানি চাঁদপুরে শিক্ষকদের ১১তম ও ১০তম গ্রেডের দাবি কচুয়ায় ঘরে ঘরে `তথ্য আপা` সেবা পৌঁছে দিচ্ছে মতলবে চাষীদের শীতকালীন সবজি চাষে আগ্রহ চাঁদপুর ও কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক সম্রাট আটক চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বরে ফের ভাঙন ইচ্ছাকৃত ২০০ বিষধর সাপের কামড় খেয়েছেন এই ব্যক্তি শাহরাস্তিতে মাছের ঘের নিয়ে এলাকাবাসী চিন্তিত অকালে চুলে পাক ধরেছে? বদলাও ইয়ূথ ফাউন্ডেশনের সম্পত্তি লুটপাট করে নিয়ে গেল মাদকসেবীরা হাজীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির বেতন গ্রেড নির্ধারন নিয়ে তুলকালাম হাজীগঞ্জে মাস ব্যাপী তাঁত বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন হাজীগঞ্জে পুলিশের মাদকবিরোধী ব্লকরেইড মিয়ানমারকে রোহিঙ্গাদের ফেরত নিতে হবে: প্রধানমন্ত্রী কচুয়ায় যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন, দেখুন কে কোন পদ পেলো চাঁদপুরে মায়ের পূর্বেই কিভাবে ছেলের জন্ম হলো? জানলে অবাক হবেন বলাখালে অহরহ যেসকল বৈধ ঘটনা ঘটছে ,জানলে চমকে যাবেন মুজিববর্ষ উদযাপনে চাঁদপুর জেলা পরিষদ যেসকল প্রকল্প গ্রহণ করেছে.. ফরিদগঞ্জে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানো শীর্ষক অনুষ্ঠান

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৬৩

১৯ ঘণ্টা পরও উদ্ধার হয়নি মেঘনার চরে আটকে পড়া লঞ্চটি

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯  

হাইমচর-চাঁদপুর-ঢাকা নৌ-রূটে চলাচলকারী যাত্রীবাহী লঞ্চ, ‘এমভি বোগদাদীয়া-৯’ সহস্রাধিক যাত্রী নিয়ে মেঘনার চরে আটকা পড়ার ১৯ ঘণ্টা পরও, উদ্ধার করা সম্ভব হয়নি। শনিবার রাত ৯টা থেকে গতকাল রোববার বিকেল ৪টা পর্যন্ত, প্রায় ১৯ ঘণ্টা ধরে লঞ্চটি চরে আটকা অবস্থায় ছিলো।
লঞ্চের মালিক প্রতিনিধি আলী আজগর সরকার জানান, শনিবার সন্ধ্যা ৭টায় লঞ্চটি হাইমচর নীলকমল চরভৈরবী থেকে ছেড়ে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুরের দিকে আসছিলো। পথিমধ্যে হেডলাইট নষ্ট হয়ে গেলে রাজরাজেশ্বর এলাকায়, মেঘনার চরে লঞ্চটি উঠিয়ে দেয় চালক। এ ঘটনার পর যাত্রীরা ক্ষিপ্ত হয়ে লঞ্চের স্টাফদের ব্যাপক মারধর করে. এতে কমপক্ষে ১০/১২ জন স্টাফকে আহত হয়েছে। এমতাবস্থায় লঞ্চের মাস্টার কলিমুল্লা অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়। আলী আজগর বলেন, আমরা ঘটনার পর খবর পেয়ে ইমাম হাসান-৫ নামে আরেকটি লঞ্চ রাত ১১টায় ঘটনাস্থলে পাঠিয়ে যাত্রীদের উদ্ধার করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে দেই।
চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, যাত্রীদের উদ্ধার করা আমাদের কাজ, তা আমরা করেছি। রাতে বোগদাদিয়া কোম্পানীর লঞ্চ ‘ইমাম হাসান-৫’ ঘটনাস্থলে পাঠিয়ে লঞ্চ যাত্রীদের উদ্ধার করে তাদের গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করেছি। লঞ্চ উদ্ধারের দায়িত্ব মালিক পক্ষের। শেষ খবর পাওয়া পর্যন্ত গতকাল বিকেল ৪টা পর্যন্ত, লঞ্চটি ওই চরে আটকা ছিলো। লঞ্চ স্টাফরা জানান, তারা নিরাপত্তাহীনতায় ভুগছে। সেখানে কোনো পুলিশ পাঠানো হয়নি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর