ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
১৭

৯৯৯ নম্বরে বাসযাত্রীর ফোন, তৎক্ষনাৎ হাজির ম্যাজিস্ট্রেট

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

রাজধানীর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দীপ্ত সিংহ। নানা বাড়ি থেকে ঈদ করে ঢাকায় মিরপুরের বাসায় ফিরছিলেন। সোমবার বিকেলে পাটুরিয়া ঘাট থেকে পদ্মা লাইন পরিবহনের একটি বাসে ওঠেন তিনি।

ঘাটে বাসে ওঠার সময় কর্মরত পুলিশ সদস্যরা ঢাকার ভাড়া জনপ্রতি ২০০ টাকা করে জানায়। তবে বাসের সুপারভাইজার ও চালক পথে প্রত্যেকের কাছে ৪০০ টাকা ভাড়া দাবি করেন। বিষয়টি নিয়ে যাত্রীদের সঙ্গে তর্ক-বিতর্কেও জড়ান বাসের চালক ও সুপারভাইজার।

এ অবস্থায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী দীপ্ত জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বেশি ভাড়া আদায়ের বিষয়টি জানান।

মানিকগঞ্জ জেলা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) গোলাম আম্বিয়া বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে গিয়ে পদ্মা লাইন পরিবহনের বাসটি আটক করা হয়। পরে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে বাসটিকে পাঁচ হাজার ৩০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

মানিকগঞ্জ সদরের ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বাসকে জরিমানা করেন। পাশাপাশি যাত্রীদের কাছ থেকে নেয়া অতিরিক্ত ভাড়া ফেরত দেয়ার নির্দেশনা দেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর