ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

আগামীকাল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

আগামীকাল মঙ্গলবার ১ অক্টোবর চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনূর্ধ্ব-১৭ বালক ও বালিকা) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

এদিন বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টের ফাইনালের প্রথম খেলায় অংশ নিবে চাঁদপুর পৌরসভা বনাম চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল (বালিকা)। এর পরেই বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে অংশ নেবে চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল (বালক)।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলার ৮ উপজেলা ও চাঁদপুর পৌরসভাসহ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে মোট ৯টি দল অংশগ্রহণ করে। ১৭ সেপ্টেম্বর সকালে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের খেলা শুরু হলেও বিকেলে এর মূল আনুষ্ঠানিকতা হয়। বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল সহ জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর পৌরসভা সহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাসহ ক্রীড়া সংগঠকরা।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলামের সাথে আলাপকালে তারা জানায়, আমাদের স্থানীয় সাংসদ ও মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয় মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করবেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দিবেন। ওই দিন বিকেলেই দু'টি টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারীর সাথে আলাপকালে তিনি বলেন, ফাইনালে ওঠা দু'দলেরই খেলোয়াড়গণ অনুশীলন করছে। দু'টি দলই আলাদাভাবে চাঁদপুর স্টেডিয়াম ও আউটার স্টেডিয়ামে সকাল ও বিকেলে অনুশীলন করছে। ফাইনাল খেলাগুলো দেখে দর্শকরা ভালোমানের খেলা উপভোগ করতে পারবে বলে আশা করছি। দু'টি টুর্নামেন্টেই স্থানীয় ফুটবলারগণ দলগুলোতে খেলছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর