ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মতলব দক্ষিণে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ ডিসেম্বর

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগ মতলব দক্ষিণ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৭ ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল সম্মেলনের দিন তারিখ ঘোষণা করেছেন।

বিষয়টি মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ এই প্রতিনিধিকে নিশ্চিত করেছেন। সম্মেলনের দিন-তারিখ ঘোষণার পরপরই মতলব দক্ষিণ উপজেলার পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীদের মাঝে শুরু হয়েছে জল্পনা, কল্পনা। দীর্ঘ বছর পর মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে, নেতা-কর্মীরা সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচন করবেন এ মনোবাসনা নিয়েও বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

এই উপজেলা একটি পৌরসভা ও ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত। আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে তৃণমূলের নেতা-কর্মীরা শক্তিশালী নেতৃত্ব চায়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। সাংগঠনিক সম্পাদক পদেও একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবার বুঝে, শুনে যোগ্য নেতার হাতে নেতৃত্ব তুলে দিবেন বলেও জানিয়েছেন দলের একাধিক ত্যাগী নেতা-কর্মী। এদিকে সম্মেলনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর