ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুর সদরে নারায়ণগঞ্জ ফেরত ১ যুবকের মৃত্যু

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নস্থ উত্তর কামরাঙ্গা গ্রামে ফয়সাল (৩৫) নামে এক যুবক মারা গেছেন। এটি তার শ^শুর বাড়ি। তার পৈত্রিক বাড়ি মতলব উত্তর উপজেলার পদুয়া গ্রামে। তিনি গত ১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে উত্তর কামরাঙ্গা তার শ^শুর বাড়িতে আসেন। ফয়সাল নারায়ণগঞ্জে থাকতেন এবং একটি ঔষধ কোম্পানিতে চাকুরি করতেন। তিনি এক মেয়ে ও এক ছেলের জনক।

গতকাল সন্ধ্যায় রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-মামুন পাটোয়ারীর সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি চাঁদপুর কণ্ঠকে জানান, খবর পেয়ে আমি এখন ঘটনাস্থলে। ফয়সাল যে বাড়িতে মারা গেছে সে বাড়ির আশপাশের লোকজনের সাথে কথা বলে জানতে পেরেছি, তিনি গত ১ এপ্রিল জ¦র নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসেন। গতকাল দুপুরের পর তার শারীরিক অবস্থা খুব খারাপ অনুভব হলে তখন গ্রাম্য এক চিকিৎসককে খবর দেয়া হয়। তিনি এসে তার প্রেসার মেপে ১৫০/৮০ দেখতে পান। এরই মধ্যে ফয়সাল মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবরটি খুব দ্রুত পুরো এলাকায় ছড়িয়ে পড়ে এবং নারায়ণগঞ্জ থেকে এসেছে বিধায় তাকে করোনা আক্রান্ত হিসেবে সকলে ধারণা করতে থাকেন। তাই পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ বিষয়ে ফয়সালের শ^শুর ইউপি চেয়ারম্যানকে জানান, তার জামাতা নারায়ণগঞ্জ থেকে জ¦র নিয়ে এসেছে ঠিক, তবে জ¦র ভালো হয়ে গিয়েছে। তার শ্বাসকষ্ট ছিলো বলে তিনি জানান এবং এ সমস্যাটি আরো আগ থেকেই তার ছিলো।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি জানতে পেরে সন্ধ্যার সাথে সাথেই রামপুর এলাকার ডাক্তার সহকারী সার্জন ডাঃ আবদুল্লাহ কয়সালকে টেকনিশিয়ানসহ ঘটনাস্থলে পাঠিয়েছি। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হবে করোনা টেস্টের জন্যে। এছাড়া যেহেতু করোনা আক্রান্ত সন্দেহ করা হচ্ছে তাই সে অনুযায়ী মৃত ব্যক্তির দাফন কাজ সম্পন্ন করার জন্যে লোকও পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর