বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

‘শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত : ১০:১৭ এএম, ১৭ মে ২০১৯ শুক্রবার

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো একজন রাষ্ট্রনায়ক পেয়ে আমরা খুবই ভাগ্যবান। তার নেতৃত্বে দেশ আজ দারিদ্রমুক্ত। দেশে আইনের শাসন কায়েম হয়েছে। মানুষ শান্তিতে বসবাস করছে।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশে ফিরে আসায় আওয়ামী লীগের ভিত যেমন শক্ত হয়েছে, তেমনি দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। তলাবিহীন ঝুঁড়ি থেকে আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

রাজাকার আলবদরদের নিয়ে বিএনপি ইনডেমনিটি বিল পাস করে জাতিকে লজ্জায় ডুবিয়েছিল। সেই লজ্জা থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতিকে উদ্ধার করেছেন। তিনি এ দেশের জন্য আশীর্বাদ।

ধানমন্ডি ক্লাবের সভাপতি শেখ জামালের সভাপতিত্বে আলোচনা সভায় আরো অংশ নেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড ভার্সিটির ভিসি আব্দুল মতিন মিয়া, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা ড. সিদ্দিকুর রহমান প্রমুখ।