মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

চাঁদপুরের শাহরাস্তিতে মাদকসেবীসহ ১৫ জুয়াড়ি আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত : ০২:৩৪ পিএম, ১৭ মে ২০১৯ শুক্রবার

চাঁদপুরের শাহরাস্তি থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসেবীসহ ১৫ জুয়াড়িকে আটক করা হয়েছে।
বুধবার (১৫ মে) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বৃহস্পতিবার ১৬ মে দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।
অভিযানে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর বাজার এলাকা হতে ৪ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলো- হোসেনপুর ননী বেপারি বাড়ির সিরাজুল ইসলামের পুত্র সাইফুল ইসলাম (৩০), একই গ্রামের সেকান্দর হাজি বাড়ির আবুল খায়েরের পুত্র আবুল কালাম (২৮), মিজি বাড়ির ইমান আলীর পুত্র আবদুল বারেক (৪৬) ও মনোহরগঞ্জের নোয়াগাঁও গ্রামের রওশন মিয়াজী বাড়ির ইসমাইল হোসেনের পুত্র ওমর ফারুক (২৫)।
উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের রাজাখাঁ বাজারে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলো- দেবকরা ছোয়ানি বাড়ির মৃত আমিনুল হকের পুত্র আবু হানিফ প্রকাশ সুমন (২৯), দেবকরা রাজাখাঁ বাড়ির মৃত শমসের আলীর পুত্র সুলতান আলী (৪০), একই গ্রামের হালিম কবিরাজ বাড়ির শরিফ উল্যাহর পুত্র আলাউদ্দিন (৪৫), দক্ষিণ দেবকরা ধরের বাড়ির মৃত ছালামত উল্যাহর পুত্র মোঃ কামাল হোসেন (৪৭) ও একই গ্রামের শরীফ উল্যাহর পুত্র মিছিল উদ্দিন (৪২)।
এছাড়া মাদক সেবনের দায়ে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহম্মদনগর ভূঁইয়া বাড়ির আবুল বাসারের পুত্র মোঃ মনির হোসেন (২২), উপজেলার নিজমেহার গ্রামের আবুল হাসেমের পুত্র জাহাঙ্গির আলম (৩০) ও নিজমেহার মোহাম্মদ আলী পাটোয়ারী বাড়ির আবদুল মতিনের পুত্র মোঃ ফিরোজকে (২০) আটক করা হয়। নিয়মিত মামলায় চিতোষী পশ্চিম ইউনিয়নের সাংহাই পাটোয়ারী বাড়ির মৃত জাবেদ আলী পাটোয়ারীর পুত্র হাজী নুর আলম (৫৪), তার পুত্র সজিব হোসেন পাটোয়ারী (২৩) ও আয়নাতলী মিজি বাড়ির ইলিয়াসের পুত্র ছিদ্দিককে (২০) আটক করা হয়।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার সাথে সম্পৃক্তদের আটক করা হয়েছে। তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।