ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নিজেদের রেশনে ৪৫০ পরিবারে সহায়তা দিল ঈশ্বরদী পুলিশ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

দেশে উদ্ভূত করোনা ভাইরাস থেকে উদ্ভূত পরিস্থিতিতে নিজেদের চলতি মাসের পুরো রেশন দিয়ে ৪শ ৫০ পরিবারের সহায়তা দিয়েছেন ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা। 

শুক্রবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার থেকে গভীর রাত পর্যন্ত ঈশ্বরদী থানার ১৪০ জন পুলিশের মাসিক রেশন অসহায়-দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়।

ঈশ্বরদী থানা পুলিশ প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল, লবণ আধা কেজি, একটি সাবান ও তরিতরকারি বিতরণ করে। 

এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) শহিদুল ইসলাম, রূপপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তীসহ ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা।

এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির। তিনি বাংলানিউজকে বলেন, এই দুর্যোগময় মুহূর্তে নিজেদের পুরো মাসের রেশন সমাজের অসহায় দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা হিসেবে দেওয়া হচ্ছে। একজন পুলিশ সদস্য হিসেবে আমার গর্ব হচ্ছে। সার্বক্ষণিক এমন কাজে আমি পাশে থাকবো। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছি মানুষের কল্যাণে কাজ করতে। যতটুকু পেরেছি তাদের সঙ্গে শরিক হয়ে সহায়তা করেছি। আগামীতে যে কোনো পরিস্থিতিতে এই প্রচেষ্টা আন্তরিকভাবে অব্যাহত থাকবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর