ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন সেই পাখি(ভিডিও)

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

‘বোঝেনা সে বোঝেনা’ টেলিভিশন ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রের মাধ্যমে দুই বাংলায় জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছোট পর্দায় পেরিয়ে এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। তার অভিনীত মুক্তির প্রতিক্ষীত থাকা এ ছবির নাম ‘লাভ আজ কাল পরশু’। এ ছবির গান-ট্রেলারে বেশ খোলামেলা দৃশ্যে দেখা গেছে মধুমিতাকে। 

ক্যারিয়ারে প্রথম ছবিতেই প্রেম যৌনতার মতো দৃশ্যে অভিনয়। এসব নিয়ে অকপটেই কথা বলেছেন তিনি। তিনি মনে করেন, ২০২০ সালে দাঁড়িয়ে প্রেমের ছবিতে কোনো যৌনতা থাকবে না এটা আশা করাটাই ভুল।

মধুমিতা বলেন, আপনি ভাবুন, প্রাপ্তবয়স্ক ছেলেমেয়ে যদি বন্ধু হয়, তারা একান্তে কোনো জায়গায় তিন-চার ঘণ্টা সময় কাটাতে পারে, তা হলে তারা কিস করবে না? আমরা বাঙালিরা সব করবো। ইংরেজি ছবিতে অবাধ যৌন দৃশ্য দেখবো। বিদেশিদের অজস্র বার চুমু খেতে দেখবো। এখন এখানেও পার্কে আমরা তরুণ-তরুণীকে চুমু খেতে দেখি। কিন্তু সেটা বাংলা ছবিতে দেখতে পেলেই একেবারে রে রে করে উঠবো! 

তিনি প্রশ্ন রেখে বলেন, এ রকম আর কতো দিন চলবে বলুন তো? আসলে প্রপার সেক্স এডুকেশনের অভাব। আমি অস্ট্রেলিয়াতে তো যা খুশি পরে ঘুরে বেড়াতে পারি। কিন্তু যেই এখানে আসি আমাকে দেখতে ভালো লাগলেও সব রকমের পোশাক পরতে পারি না।

অভিনেত্রী বলেন, পড়তে পড়তেই এ ছবির চিত্রনাট্যের লোভে পড়ে যাই। প্রথমে ভেবেছিলাম কিসের দৃশ্যটা কেমন হবে? কিন্তু দেখলাম, শুট করতে করতে জাস্ট হয়ে গেল। অন্য আর একটা দৃশ্যের মতোই।

মধুমিতা বলেন, ধারাবাহিক ছাড়া তো আমি আর কিছু করিনি। আজও লোকে আমায় ‘বোঝে না সে বোঝে না’-র ‘পাখি’ বলে জানে। সেই ‘কেয়ার করি না’ থেকেই লোকে আমায় ভালোবাসে। ‘কুসুমদোলা’-র ইমনকে নিয়ে লোকে আজও পাগল। আশা করবো ছবিটা দর্শক আপন করে নেবেন।

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে পশ্চিমবঙ্গে ‘লাভ আজ কাল পরশু’ ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন প্রতীম ডি দাশগুপ্ত। ছবিতে তার বিপরীতে আছেন অর্জুন চক্রবর্তী।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর