ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে এখন অপপ্রচার শুরু করেছে, অপপ্রচার ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই। এই নেতিবাচক রাজনীতির ফলে বিএনপি এখন জনবিচ্ছিন্ন।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলায়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ডাকে জনগণ আর সাড়া দেয় না, এটা তাদের নেতিবাচক রাজনীতির ফসল। তিনি বলেন, আওয়ামী লীগ খালেদা জিয়াকে বন্দি করেনি, আদালতের নির্দেশে দুদকের মামলায় তিনি জেলে। সরকার আদালত ও বিচার বিভাগে কোনোদিন হস্তক্ষেপ করেনি।  

দেশে গণতন্ত্র নেই বিএনপির এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, দেশে গণতন্ত্র আছে, গণতন্ত্রের সংকট রয়েছে বিএনপিতে।

মুজিব বর্ষ উদযাপনের বিষয়ে নেতাকর্মীদের বলেন, জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে প্রস্তুতি চলছে। সেই সঙ্গে মুজিব বর্ষ উপলক্ষে নেতা-কর্মীদের অনেক কর্মমুখী সময় অতিবাহিত করতে হবে। আগামীকাল কার্যনির্বাহী সংসদের বৈঠক। সেখানে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হবে।

তিনি আরো বলেন, চিহ্নিত সন্ত্রাসী, দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। দলের সিদ্ধান্ত যারা মানবে না, তাদের দল করার কোনো অধিকার নেই।

সভায় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, হলি আর্টিজানের মতো আর কোনো ঘটনা ঘটবে না, এ কথা বলা যায় না। এ জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সহসভাপতি নুরুল আমিন (এমপি) প্রমুখ। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর