ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

অবশেষে সেই ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অল্পদিনেই বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম ও মেগা সিরিয়ালসহ সব জায়গাতেই নিজের দক্ষতা প্রমাণ করেছেন এই অভিনেত্রী। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

এদিকে বুধবার অভিনেত্রী নিজের ইনস্ট্রগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। আর এরপরেই সেই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, গোসলের পরে। এছাড়া ভিডিওটির মধ্যেই হাত দিয়ে কাকে যেন ‘ভালবাসার’ চিহ্ন দেখিয়েছেন অভিনেত্রী।

যে ভিডিটিতে ভালবাসার চিহ্ন দেখিয়েছেন অভিনেত্রী:-

ভক্তরা জানতে চাচ্ছেন কাকে ভালোবেসে বলছেন আই লাভ ইউ? তবে এই ধরণের সব প্রশ্নের উত্তর খুঁজতে প্রভার ইনস্টাগ্রামেই চোখে পড়ছে ব্যবহারকারীদের। সেখানে নেই কোনো রিপ্লাই! এরপর শুক্রবার (৬ সেপ্টেম্বর) যেন কার সঙ্গে হাতে হাত রেখেছেন তিনি! হাতে হাত রাখা ছবি পোস্ট করে মনের মাধুরী মিশায়ে ভালোবাসায় ক্যাপশনে ভাসিয়ে দিয়েছেন। সেই ক্যাপশনের দুটি লাইন পড়লেই মনে প্রশ্ন জাগবে! শুধু আমিই জানবো, কেউ জানবো আমার হাতটা শক্ত করে ধরেছিল…!

 

 

সর্বশেষ ‘ফলো মি স্টাইলের’ একটি ছবি আপলোড করে প্রভা লিখেছেন, শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল। কেউ একজন আমার সঙ্গে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো!

প্রত্যেকের জীবনে এই কেউ একজন থাকে। কারো কারো ভাগ্য হয় ঐ কেউ একজন এর সঙ্গে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় অন্য কোন একজন এর সঙ্গে সারা জীবন থাকার।

পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ঐ টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার কথা কেউ জানে না, কেউ না।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর