ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

অভিনয়ে আপত্তি!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

বলিউড বাদশাহ শাহরুখ খান। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছুই নেই। আর বাবার এই খ্যাতির কারণে পরিচিত তার ছেলে আরিয়ান খানও। 
ছেলে আরিয়ান খান আগামী দিনে অভিনয় করবে, এমন খবর মাঝেমধ্যেই শোনা যেত। কিন্তু সেই খবর একেবারে ‘না’ করে দিলেন শাহরুখ খান। ডেভিড লেটারম্যানের টক শো ‘মাই নেক্সট গেস্ট’-এ হাজির ছিলেন শাহরুখ। সেখানেই তিনি আরিয়ানের অভিনয় নিয়ে আপত্তির কথা জানিয়েছেন। 

শাহরুখ-পুত্র এখন আমেরিকায় ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়েই পড়াশোনা করলেও, অভিনয়ের প্রতি তার আগ্রহ নেই। 

শো-তে শাহরুখ বলেন, আমার ছেলে অভিনয় করবে, এটা মনে করা স্বাভাবিক। কিন্তু আরিয়ান জানিয়েছে, ও অভিনয় করতে চায় না। কারণ তাতে আমার সঙ্গে তুলনা হবেই। যদি ভাল কাজ করে, তা হলে সকলে বলবে, শাহরুখ খানের ছেলে বলে কথা। যদি খারাপ করে তখন শুনতে হবে, বাবা কী ছিল আর ছেলে কী হয়েছে! 

এর চেয়ে অভিনয় থেকে দূরে থাকাই ভাল। তবে আরিয়ান ভাল লিখতে পারে। ফিল্ম মেকিংয়ে উৎসাহ আছে।

বাবা সুপারস্টার হলে, সন্তানকে তার বাড়তি কথা শুনতে হবে। অভিষেক বচ্চন সেভাবে সফল হননি। ব্যর্থ হয়ে ফিরে গিয়েছেন মিঠুন চক্রবর্তীর পুত্র মিমো। বারবার তাদের তুলনা হয়েছে সুপারস্টার বাবার সঙ্গে। 

আরিয়ান হয়তো অভিনয়ে আসবেন না কিন্তু সুহানার সে সম্ভাবনা রয়েছে। নিজের কলেজে নিয়মিত থিয়েটার করেন সুহানা। তার অভিনয় দেখে প্রশংসা করেছিলেন শাবানা আজমি। 

সোমবার একটি বিতর্কে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন শাবানা। দীপাবলির শুভেচ্ছা জানিয়ে অভিনেতা স্ত্রী ও আব্রামের সঙ্গে গেরুয়া টিকা লাগিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতে কট্টরপন্থীরা ট্রোল করেছে তাকে। এতে শাবানার বক্তব্য, ইসলাম এত ঠুনকো নয় যে অন্য ধর্মের আচার পালন করা যাবে না।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর