ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

আওয়ামী লীগের ভিশন বাস্তবায়নে যোগ্যরাই আসবে নেতৃত্বে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন-ভিশন বাস্তবায়নে উপযোগী শক্তি হিসেবে কাজ করতে যারা যোগ্য তারাই আসবে নেতৃত্বে। তাদের নেতৃত্বে নতুন করে আওয়ামী লীগকে গড়ে তোলা হবে সম্মেলনের মূল লক্ষ্য।

বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন মঞ্চে পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি সাধারণ সম্পাদক থাকবো কিনা তা আল্লাহ ও দলের সভাপতি জানেন। তবে নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন ও সাম্প্রদায়িক অপশক্তির হুমকি মোকাবিলার উপযোগী করে নবীন প্রবীণের সমন্বয়ে দলের নতুন কমিটি হবে।

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে শৃঙ্খলা বজায় রাখতে হবে উল্লেখ করে কাদের বলেন, এবারের সম্মেলনে শৃঙ্খলার মধ্যে দিয়ে বোঝা যাবে আমরা শৃঙ্খলার সঙ্গে কতটা সংযুক্ত। সম্মেলন উপলক্ষে আমাদের কাজ, চিন্তা, চেতনা ধারণা সব কিছুতেই যেনো আদর্শ থাকে। 

সম্মেলনের উপ-কমিটিগুলোর নিজেদের দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে সাধারণ সম্পাদক বলেন, সম্মেলনকে সফল করার জন্য শৃঙ্খলা উপ-কমিটির বিশাল দায়িত্ব রয়েছে তা পালন করতে হবে। কেউ কারো চেয়ার বসলে তাকে বলে দিতে হবে। যেকোনো মূল্যে শৃঙ্খলা বজায় রাখতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহাবুব উল আলম হানিফ, দিপু মনি,  জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান মান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমসহ অনেকে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর