ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘আমি হোটেলে যাবো না, আমি পুরো ম্যাচ দেখবো’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেন্সে ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হয় বাংলাদেশ। এই টেস্ট দিয়ে গোলাপি বলের দিবারাত্রির টেস্টে অভিষেক হয় বাংলাদেশ ও ভারতের।

ঐতিহাসিক এ ম্যাচকে স্মরণীয় করে রাখতে আয়োজনের কমতি রাখেননি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। নানান আয়োজনের মধ্যে সেখানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ করা হয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। সেখানে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। ঘণ্টাধ্বনির মাধ্যমে ঐতিহাসিক এ টেস্টের উদ্বোধন করেন শেখ হাসিনা।

খেলার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার কথা কারোর অজানা নয়। বাংলাদেশের ক্রীড়াক্ষেত্রের সব খবরই রাখেন তিনি। এর মধ্যে ক্রিকেটের প্রতি তার দুর্বলতা বিশেষভাবে লক্ষণীয়। সেটা আরো একবার প্রমাণ করলেন ইডেনের এই ঐতিহাসিক টেস্টে।

 

 

খেলার প্রতি শেখ হাসিনার ভালোবাসায় মুগ্ধ বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। গাঙ্গুলি বাংলাদেশি সাংবাদিকদের বলেন, ‌তোমাদের প্রধানমন্ত্রী অবিশ্বাস্য। খেলার প্রতি তার গভীর ভালোবাসা আছে। একজন প্রধানমন্ত্রী আমাকে বলছেন, আমি হোটেলে যাবো না, আমি পুরো ম্যাচ দেখবো। একজন প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন কথা শোনা সত্যিই অবিশ্বাস্য।

ইএসপিএন ক্রিকইনফোর সাংবাদিক মোহাম্মদ ইসামের টুইট বার্তা থেকে নেয়া।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর