ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনকে সমর্থন করে না

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

শিশু ও নারী নির্যাতন এবং মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার হলরুমে, বাংলাদেশ জমিয়াতুল মোদারেচ্ছিন চাঁদপুর সদর উপজেলা শাখার আয়োজনে, এ সভা অনুষ্ঠিত হয়।

জমিয়াতুল মোদারেচ্ছিন চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি, এটিএম মোস্তফা হামিদির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জমিয়াতুল মোদার্রেছিন চাঁদপুর জেলা শাখার সভাপতি ড. এ কে এম মাহবুবুর রহমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, শিশু ও নারী নির্যাতন এবং মাদক সামজকে গ্রাস করে নিচ্ছে। ইসলাম কখনো সন্ত্রাস, জঙ্গিবাদ ও নির্যাতনকে সমর্থন করে না। আমরা সকলে মিলে যার যার অবস্থান থেকে এক হয়ে সমাজ থেকে এসব নির্মূল করতে হবে।

জমিয়াতুল মোদারেচ্ছিন চাঁদপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ বেলাল হোসেন, অধ্যক্ষ আবু জাফর মোঃ মঈনুদ্দিন, সুপার এএইচএম হাবিবুল্লাহ, অধ্যক্ষ মোঃ মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম মোস্তফা, মোঃ জাকির হোসেন হিরু, সুপার মোঃ হেলাল উদ্দিন, অর্থ সম্পাদক অধ্যক্ষ মুকবুল আহমদ, সাংগঠনিক সম্পাদক সুপার জিয়া উদ্দিন খন্দকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, সদস্য অধ্যক্ষ নেছার আহমদ, সুপার হাফেজ মাওঃ আব্দুর রাজ্জাক, সুপার আহসান উল্লাহ, মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ কামাল হোসেন ও মোঃ মনির হোসেন।

আলোচনা সভা শেষে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর