ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

এ কেমন শত্রুতা! নাশকতার আগুনে পুড়লো বসতঘরসহ সর্বস্ব

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

নাশকতার আগুনে পুড়েছে বসতঘরসহ সর্বস্ব। এতে করে ওই পরিবারের প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গতকাল শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটে হাজীগঞ্জের ৪নং কালচোঁ ইউনিয়নের ওড়পুর গ্রামের বিলাত আলী দববেশের বাড়ীতে। ওই বাড়িতে হাসিনা বেগম তার পরিবার-পরিজন নিয়ে বসবাস করেন। ঘটনার সময় ঐ বসতঘরে কেউ বাড়িতে ছিলেন না।

প্রত্যক্ষদর্শী ক্ষতিগ্রস্ত পরিবারের হাসিনা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, এ পর্যন্ত আমার বসতঘরে প্রায় ১৭ বার আগুন দেয়া হয়েছে। গত কয়েক দিন যাবৎ আমার বাড়ীর পাকঘর, খড়েরগোলা এমন কি বিভিন্ন স্থানে আগুন লাগিয়ে আতঙ্কিত করে তোলে। সর্বশেষ গত শুক্রবার বিকেলে আমার বসতঘরে আগুন লাগিয়ে সর্বস্ব শেষ করে দেয়।

সন্ধার দিকে রাস্তাদিয়ে স্থানীয় লোকজন আশা-যাওয়ার সময় আগুনের লেলিহাম দেখে ডাক চিৎকারী স্থানী লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রন করতে। কিন্তু ফায়ার সার্ভিস আসার পূর্বেই আমার বসতঘরটি পুড়ে সর্বস্ব শেষ হয়ে যায়।

হাসিনা বেগম কান্না জড়িত কন্ঠে আরো বলেন, গত ১১ ডিসেম্বও ২০১৯ খ্রি. নাশকতার আগুনের ঘটনাকে কেন্দ্র করে আমি হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করি। তার পর থেকে আমার চার পাশে বিভিন্ন জায়গায় তারা আগুন লাগায়। এ নিয়ে তারা প্রায় ১৭ বার আগুন দিয়েছে।

হাসিনা বেগম ও তার পরিবারের লোকজন ধারণা করছেন, ভূমি সংক্রান্ত বিরোধের কারনেই পাশ^বর্তী রুহুল আমিন এর ছেলে ইলিয়াস ও টিটন তাদের বসতঘরে আগুন লাগিয়ে দিয়েছে। এর আগেও তারা বহুবার হুমকি ধমকি দিয়েছে বলে তারা জানিয়েছেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত এবং স্থানীয়দের সাথে কথা বলেছেন। ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগের ভিত্তিতে রুহুল আমিন এর ছেলে ইলিয়াসকে জিজ্ঞাসা বাদেও জন্য থানায় নিয়ে আশা হয়েছে। এ ছাড়াও কোন তথ্য পেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর