ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘এ সরকারই ডিজিটাল বাংলাদেশ গড়বে’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের পাঁচ বছর দেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ। এই পাঁচ বছরের মধ্যেই পদ্মা সেতু নির্মাণ শেষ হবে, আমরা মধ্যম আয়ের দেশ হবো, ডিজিটাল বাংলাদেশে গড়ে তোলা হবে।শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

চীফ হুইপ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। পদ্মা সেতুকে নিয়ে যে পরিকল্পনা সরকার এবং দেশ-বিদেশ থেকে নেয়া হচ্ছে, তার একটি অংশ এই শিবচরের মাটিতে হলে শিবচর উন্নত এলাকা হিসেবে পরিচিতি লাভ করবে। আমরাও সে লক্ষ্যেই কাজ করছি।

নূর-ই আলম চৌধুরী আরো বলেন, এরইমধ্যে শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা তাঁত পল্লী, আইসিটি ইনস্টিটিউট অ্যান্ড হাইটেক পার্ক, টেক্সটাইল ইনস্টিটিউট, আইএইচটি, জুট ইনস্টিটিউট, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি ফ্যাকাল্টিসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুরের ডিসি ওয়াহিদুল ইসলাম, এডিশনাল এসপি উত্তম কুমার পাঠক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, ইউএনও মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর