ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

এক মাদক ব্যবসায়ীর ১০ বছর সশ্রম কারাদণ্ড

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

হাজীগঞ্জ উপজেলার কামরুল হাসান রাজু নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক মামলায় ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সরোয়ার আলম এই রায় দেন। সাজাপ্রাপ্ত রাজু হাজীগঞ্জ উপজেলার চতন্তর গ্রামের বেপারী বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে। রায় দেয়ার সময় এই আসামী অনুপস্থিত ছিলো।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৮ সালের ১৪ অক্টোবর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ থানা এলাকায় উপ-পরিদর্শক (এসআই) একেএম মাহমুদুল কবির মাদক বিরোধী অভিযান চালিয়ে মমিন মেম্বারের বাড়ি থেকে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করার চেষ্টা করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ঘরে থাকা দুজন মাদক ব্যবসায়ীর মধ্যে একজন পালিয়ে যায়, তবে উল্লেখিত কামরুল হাসান রাজুকে আটক করতে সক্ষম হয়। পুলিশ তল্লাশি চালিয়ে ওই সময় রাজুর কাছ থেকে ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

মামলায় উল্লেখ করা হয়, আটক রাজুসহ আরেকজন মমিন মেম্বারের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে তাদের নিজ এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো।

মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সুমন মিয়া তদন্ত শেষে ২০১৮ সালের ২৭ নভেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন।

সরকার পক্ষের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া বলেন, সাজাপ্রাপ্ত আসামী রাজু পলাতক। মামলাটি চলমান অবস্থায় আদালত ৫জনের সাক্ষ্য গ্রহণ করে। মামলার সাক্ষী ও নথি পর্যালোচনা করে আসামীর অনুপস্থিতিতে আদালত এই রায় দেয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর