ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

একমাত্র ক্রাউন সিমেন্ট আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  

মোশারফ ভাইয়ের হৃদয়ের স্পন্দন ক্রাউন সিমেন্ট ব্যবসায়ী ভাই ও ভাবীদের প্রাণের বন্ধন' এ শ্লোগানে ক্রাউন সিমেন্ট এবং মোশারফ ট্রেডার্সের মতবিনিময় ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের ফাইভ স্টার শিশু পার্ক এন্ড কমিউনিটি সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমআই সিমেন্ট ফ্যাক্টরী লিমিটেডের ভাইস চেয়ারম্যান মোঃ আলমগীর কবির।

 


তিনি তাঁর বক্তব্যে বলেন, পরিশ্রম ছাড়া কোনো সুফল আসবে না। একজন সফল স্বামীর পেছনে একজন স্ত্রীর ভূমিকা অনেক। শুধু ব্যবসা করলেই হবে না। একজন সফল ব্যবসায়ী হওয়ার জন্যে নিরলস পরিশ্রম করে যেতে হবে। জিপিএইচ-এর মাধ্যেম বাংলাদেশ উঁচু পর্যায়ে পৌঁছে যাচ্ছে। ক্রাউন সিমেন্ট একমাত্র সিমেন্ট যা আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছে।

 


তিনি আরো বলেন, সারা বাংলাদেশে ক্রাউন সিমেন্টের অন্যতম সেরা ডিলার আলহাজ মোশারফ হোসাইন। তার বলিষ্ঠ নেতৃত্ব ও কর্মদক্ষতায় চাঁদপুরে ক্রাউন সিমেন্ট অনেক এগিয়ে। আপনারা সৎভাবে পরিশ্রম করে যান সাফল্য আসবেই।

 


শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্ট ও জিপিএইচ ইস্পাত এঙ্ক্লুসিভ ডিলার আলহাজ মোঃ মোশারফ হোসাইন। নাইমা মোশারফের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমআই সিমেন্ট ফ্যাক্টরী লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মোক্তার হোসেন তালুকদার ও জিপিএইচ ইস্পাতের হেড অব ট্রেড সেলস মোঃ মামুন কবির।

 


বিশিষ্ট উপস্থাপক ইউনুছ উল্লাহর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন হেড অব মার্কেটিং এন্ড সেলস (সিনিয়র জিএম) শৈবাল সাহা। রিটেইলারদের মধ্যে বক্তব্য রাখেন হাজী ইমাম হোসেন ও মাসুদ মিজি। মতবিনিময় সভা শেষে ২০১৯-২০ সালের ক্রাউন সিমেন্ট সেরা বিক্রেতা টপ-২০ ও ২০১৮-১৯ সালের সেরা ১০ জন বিক্রেতাকে মঞ্চে ডেকে পুরস্কৃত করা হয়। এছাড়া বিজয়ের মাসে বিজয়ী ও হিরো অব দ্যা হিরো ব্যবসায়ীদেরকে পুরস্কৃত করা হয়। সবশেষে চাঁদপুর, ঢাকা ও কলকাতার শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর