ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

খালেদার মু‌ক্তির বিষয়ে ফখরুলের সঙ্গে কথা হয়েছে: কাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

খা‌লেদা জিয়ার প্যা‌রো‌লে মু‌ক্তির বিষ‌য়ে আমার সঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী‌রের সঙ্গে টে‌লি‌ফো‌নে কথা হ‌য়ে‌ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

শুক্রবার ধানম‌ন্ডির আওয়ামী লীগ সভাপ‌তির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ওবায়দুল কা‌দের বলেন, খা‌লেদা জিয়ার প্যা‌রো‌লে মু‌ক্তির বিষ‌য়ে দলটির মহাসচিবের সঙ্গে টে‌লি‌ফো‌নে কথা হ‌য়ে‌ছে। তবে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীর সঙ্গে কথা বলে জানতে পেরেছি, প্যা‌রো‌লে মুক্তির ব্যাপা‌রে তারা লিখিত কোনো আবেদন পাননি। বিএনপি নেতারা প্যা‌রো‌লের জন্য আবেদন করলে কি কারণে সেটা চান তা আবেদনে উল্লেখ কর‌তে হ‌বে। সেটা নিয়মের মধ্যে পড়ে কিনা তাও দেখতে হবে।

খা‌লেদা জিয়ার প্যা‌রো‌লে মু‌ক্তি আদালতের বিষয় উল্লেখ করে তিনি বলেন, এ বিষ‌য়ে তারা মু‌খে মুখে বলছেন কিন্তু লিখিত কোনো আবেদন করেননি। এটা দুর্নীতির মামলা। রাজনৈতিক মামলা হ‌লে সরকার প্রধান বিবেচনা কর‌তে পারতেন।

এক প্রশ্নের জবা‌বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব‌লেন, মেডি‌কেল‌ বোর্ড যে রি‌পোর্ট দে‌বে তা আদাল‌তের কা‌ছে ‌পৌঁছাতে হ‌বে। খা‌লোদা জিয়ার শারীরিক অবস্থা নি‌য়ে নেতারা যেভা‌বে ব‌লেন, দা‌য়িত্বরত ডাক্তাররা সেভা‌বে ব‌লেন না। তার শারীরিক অবস্থার অবনতি হ‌লে সরকার এতটা অমানবিক আচরণ কর‌বে না। 

বিএন‌পি নেতাদের এক মু‌খে দুই কথা মন্তব্য করে তি‌নি ব‌লেন, তারা কি চান নি‌জেরাই জা‌নেন না। এ কার‌ণে তারা রাজনীতিতে সফল হ‌তে পারছেন না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন না‌ছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হো‌সেন, অ্যা‌ডভো‌কেট আফজাল হো‌সেন,  প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্র‌কৌশলী আবদুস সবুর, উপ-দফতর সম্পাদক সা‌য়েম খান প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর