ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরে করোনা টেস্টে প্রস্তুত ৮ হাসপাতাল

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

চাঁদপুরে করোনা ভাইরাস সন্দেহভাজন রোগী/ব্যক্তির করোনা টেস্টের নমুনা (সেম্পল) সংগ্রহের জন্য প্রস্তুতকৃত চাঁদপুরের ৮টি সরকারি হাসপাতাল। হাসপাতালগুলোর মধ্যে রয়েছে জেলা সদরে অবস্থিত ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতাল এবং জেলা সদরের বাইরে অবস্থিত ৭টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এর বাইরে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়েও এই নমুনা সংগ্রহের ব্যবস্থা রয়েছে।

গত বৃহস্পতিবার চাঁদপুর জেলার ৫টি উপজেলা থেকে ১০জনের নমুনা সংগ্রহ করার মধ্য দিয়ে চাঁদপুরে এই কার্যক্রম শুরু হয়। ইতিমধ্যে করোনা সংক্রান্ত বিভিন্ন পরামর্শে নিতে বিভিন্ন চিকিৎসকের মোবাইল নম্বর প্রকাশ করেছে চাঁদপুর স্বাস্থ্য বিভাগ।

চাঁদপুরে করোনা ভাইরাস করোনাভাইরাস এর নমুনা সংগ্রহ ও পরামর্শ নিতে চাঁদপুর স্বাস্থ্য বিভাগ যাদের নাম ও মোবাইল নম্বর প্রকাশ করেছেন। তাদের নামসহ টেলিফোন ও মোবাইল নম্বর গুলো হলো- চাঁদপুর সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালক ডঃ জামাল উদ্দিন, মোবাইল নম্বর ০১৭২১৬১০৮৬২। ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হাবিব উল করিম, টেলিফোন নম্বর ০৮৪১৬৩০২২, ০৮৪১৬৩২৯৩, মোবাইল নম্বর ০১৮৬৫১৭৪৬। সহকারী পরিচালক ডাঃ একেএম মাহবুবুর রহমান, টেলিফোন নম্বর ০৮৪১৬৩০২২, ০৮৪১৬৩২৯৩, মোবাইল ০১৭১১১৯০২৬৩।

সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্ল্যাহ টেলিফোন নম্বর ০৮৪১৬৩৫৭০, মোবাইল নম্বর ০১৭১১৪৩৯৮৬৮। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশরাফ আহমেদ চৌধুরী টেলিফোন নম্বর ০৮৪২২৬৪০০৫, মোবাইল নম্বর ০১৮১৯১৫৪০৪৫। হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ বেলায়েত হোসেন টেলিফোন নম্বর ০৮৪২৩৫২০১১, মোবাইল নম্বর ০১৭১১০৫৮১৩১। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এস এম সোয়েব আহমেদ চিশতি টেলিফোন নম্বর ০৮৪২৪৮৫৩০৯, মোবাইল নম্বর ০১৭১১৩৮৪৭৪৪। কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সালাউদ্দিন মাহমুদ টেলিফোন নম্বর ০৮৪২৫৫৬১১১, মোবাইল নম্বর ০১৭১১১৮৮৪৬৮।

মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ গোলাম কাউসার টেলিফোন নম্বর ০৮৪২৬৫৬০৩৯, মোবাইল নম্বর ০১৭১১০৫৮১৫৭। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন টেলিফোন নম্বর ০৮৪২৭৫৬০০৩, মোবাইল নম্বর ০১৬৭৬৩৯৫০০১। শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন টেলিফোন নম্বর ০৮৪২৭৫৬০০৩, মোবাইল নম্বর ০১৫৫৪৩৪৫৬২৫।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, টেলিফোন নম্বর ০৮৪১৬৩২৫০, মোবাইল নম্বর ০১৭১১৯৪৩৮২২। চাঁদপুর বক্ষব্যাধি ক্লিনিকের জুনিয়র কনসালটেন্ট টেলিফোন নম্বর ০৮৪১৬৩৪২৯।

চাঁদপুর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ আঞ্জুম আরা বেগম মোবাইল নাম্বার ০১৯৭০৭৫৭৬৭৭।
করোনা ভাইরাস সন্দেহ হলে কিংবা করোনা সংক্রান্ত যে কোন পরামর্শের জন্য উপরে উল্লেখিত এসব চিকিৎসকদের নম্বরে কল করে পরামর্শ নিতে পারবেন সাধারণ মানুষ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর