ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

বর্তমান প্রাণঘাতী বৈশি্বক মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে ভয়েস বাংলা ফাউন্ডশনের উদ্যোগে প্রায় দুই হাজার মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং চাঁদপুর-৩ আসনের জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গতকাল ২৭ এপ্রিল সোমবার সকাল ১১টায় চাঁদপুর শহরের কালীবাড়ি সংলগ্ন টাউন হল মাকের্টের ৩য় তলায় ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামছুজ্জামান পাটওয়ারী, সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টু, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি মোহাম্মদ আলী গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সিয়াম পাটওয়ারী প্রমুখ।

এছাড়াও গত ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত তিনি তার নিজ অর্থায়নে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর উপহার পেঁৗছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তিনি খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতায় লিফলেট, মাঙ্ ও সাবান বিতরণ করেন।

খাদ্য ও ইফতার সামগ্রী গ্রহণকারী কয়েকজন জানান, আমরা মধ্যবিত্ত বলে আমাদের খবর কেউ রাখেনি। লজ্জায় কারো কাছে চাইতে পারিনি । কিন্ত আমাদের রেদওয়ান খান বোরহান সাহেব আমাগো ঘরে খাবার ও ইফতার সামগ্রী পাঠিয়েছে। আমরা সবাই তার জন্যে দোয়া করি, আল্লাহ যেন বোরহান সাহেবকে নেক হায়াত ও সুস্থতা দান করেন। আমরা সবাই তাকে ধন্যবাদ জানাই।

আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মধ্যবিত্ত ও নিম্নআয়ের ২০০০ পরিবারের মাঝে নিজের সাধ্য অনুযায়ী অসহায় পরিবারগুলো যাতে না খেয়ে মারা যায় সেই জন্য আমি ঢাকা থেকে নিজে গাড়ি ড্রাইভ করে চাঁদপুর এসে খাদ্য এবং ইফতার সামগ্রী বিতরণ করেছি। এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর