ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০-এর খেলা। চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর জেলা ফুটবল দল ও নরসিংদী জেলা ফুটবল দল। হোমওয়ে পদ্ধতিতে সুরমা অঞ্চলের এ খেলায় চাঁদপুর জেলা দলের সাথে ২-১ গোলে হেরে যায় নরসিংদী জেলা ফুটবল দল।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশের প্রতিটি জেলায় এ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। সুরমা অঞ্চলের গ্রুপের খেলায় চাঁদপুর নরসিংদীর সাথে একটি ম্যাচে জয়লাভ করে এবং নরসিংদী চাঁদপুর জেলার সাথে এক ম্যাচে জয়লাভ করেছে। দুদলের এখন সমান পয়েন্ট। ম্যাচ রেফারির তথ্য অনুযায়ী জানা গেছে গোলের সংখ্যা বিবেচনা করে এই দুটি দলের থেকে যে কোনো পরবর্তী পর্যায়ে একটি দল খেলার সুযোগ পাবে।

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্নামেন্ট-২০২০-এর খেলায় শুরুতে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটাঃ মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আলহাজ ওমর পাটোয়ারী, শরীফ আশরাফুল হক, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ জেলা কমিটির সদস্য ও নরসিংদী জেলা ক্রীড়া সংস্থা কর্মকর্তাগণ।

ফুটবল প্রতিযোগিতার এই খেলায় দুদলই উদীয়মান তরুণ ফুটবলারদের নিয়ে মাঠে নামেন। দু' দলের খেলোয়াড়রা ভালো খেলা উপহার দেন ক্রীড়ামোদী দর্শকদের। চাঁদপুর জেলা দলের হয়ে দলের পক্ষে প্রথম গোলটি করেন ফুটবলার বোগদাদ। এর কিছুক্ষণ পরেই চাঁদপুরের একজন খেলোয়াড়ের ভুলের কারণে প্লান্টিক পায় নরসিংদী জেলা ফুটবল দল। নরসিংদী জেলা ফুটবল দলের পক্ষে প্লান্টিক থেকে গোল করেন ফয়সাল। খেলার প্রথমার্ধে এক গোলে শেষ হয়।

খেলার দ্বিতীয়ার্ধে নরসিংদী জেলার দলের ফুটবলাররা যেন অনেকটা গা ছাড়িয়ে খেলেন। তিনি আর এ সুযোগ পেয়ে চাঁদপুর জেলা ফুটবল দলের খেলোয়াড়রা পুরো মাচ জুড়ে তাদের খেলা চালিয়ে যান। খেলার শেষ হওয়ার কিছুক্ষণ আগে চাঁদপুর জেলা দলের খেলোয়াড় সিয়াম চমৎকার একটি ফ্রি-কিকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ২-১ গোলে। খেলা পরিচালনাকারী রেফারির শেষ বাঁশি বাজা পর্যন্ত চাঁদপুর জেলা দল ২-১ গোলে জয়লাভ করে মাঠ ছাড়ে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর