ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরের ফরিদগঞ্জে আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্য আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

ফরিদগঞ্জ থানা পুলিশ আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়েছে। ডাকাত দলের সদস্যরা হলো রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা (৩৭) ও সুমন হোসেন ওরফে সোহেল(৩০)। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল হোসেন ও এ এসআই রবিউল ইসলাম নোয়াখালি জেলার মাইজদি কোর্ট এলাকা ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজার এলাকা থেকে তাদেরকে আটক করে। এদের মধ্যে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা একটি খুনসহ ডাকাতি ১০টি ডাকাতি মামলাসহ ১৪ টি মামলার আসামী।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, চলতি বছরের ৪ জুলাই ফরিদগঞ্জ উপজেলার রামদাসেরবাগ ও সাহাপুর গ্রামে একই রাতে পরপর চার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ঐ ঘটনার তদন্তে নেমে পুলিশ রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ও সুমন হোসেন ওরফে সোহেল নামের আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যের জড়িত থাকার কথা জানতে পারে।

পরে বৃহস্পতিবার রাতে নোয়াখালি জেলার মাইজদি কোর্ট এলাকা থেকে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যাকে ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজার এলাকা থেকে সুমন হোসেন ওরফে সোহেলকে আটক করে। পুলিশ আরো জানায়, আটককৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। এদের মধ্যে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি ডাকাতি মামলা (তন্মধ্যে একটি খুনসহ ডাকাতি) ও একটি অস্ত্র আইনে মামলাসহ ১৪ টি মামলা রয়েছে।

আটককৃত রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা নোয়াখালি জেলার কোম্পানিগঞ্জ উপজেলার মুদাপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে ও সুমন হোসেন ওরফে সোহেল চাঁদপুর জেলার হাইমচর উপজেলার উত্তর আলগি গ্রামের মৃত কলমতরের ছেলে।

ফরিদগঞ্জ থানার ওসি মো: আব্দুর রকিব জানান ফরিদগঞ্জ উপজেলার রামদাশেরবাগ গ্রামের কয়েকি বাড়িতে ডাকাতির ঘটনায় রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ও সুমন হোসেন ওরফে সোহেল নামে আন্ত:জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়েছে, তাদেরকে বিকেলে আদালতের মাধ্যমে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর