ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চুরি-ডাকাতিতে ছেয়ে গেছে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে পরপর ডাকাতি, নেশা খাইয়ে অচেতন করে সর্বস্ব লুট, পুলিশ-ডাকাত দলের বন্দুক যুদ্ধে ডাকাত সদস্য নিহত হওয়ার ঘটনার পর পর একের পর এক চুরির ঘটনা ঘটেই চলছে। গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ লতিফের ভাইয়ের বাড়িতে কয়েক দফা চুরির ঘটনার পর সর্বশেষ দক্ষিণ কড়ৈতলী গ্রামে চুরির ঘটনা ঘটেছে। গত রোববার গভীর রাতে চোরের দল ওই ইউনিয়নের আনন্দবাজার বেপারী বাড়ির শাহআলম বেপারীর ঘরে চুরির ঘটনা ঘটায়।

জানা গেছে, বেপারী বাড়ির শাহআলম বেপারীর স্ত্রী লিমু বেগম রাতে ঘরের ভিতর শব্দ শুনে ঘুম থেকে জেগে যায়। পরে তিনি দেখতে পান ২ থেকে ৩ জন লোক ঘর থেকে দৌড়ে পালিয়ে যাচ্ছে। এ সময় তিনি চিৎকার করলে পাশের লোকগুলো এসে দেখেন তার ঘরের দরজা খোলা। আলমিরা থেকে ৫ ভরি স্বর্ণালঙ্কার, জমি বিক্রির ১ লাখ ৮০ হাজার টাকাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র চোর নিয়ে গেছে। এ ব্যাপারে খাদিজা বেগম থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন।

এর একদিন আগে একই এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির কাজীর ঘরে দরজা ভেঙ্গে চুরির চেষ্টা করে চোরের দল। কিন্তু বাড়ির লোকজন টের পেয়ে গেলে চোরের দল সটকে পড়ে। ওই রাতেই একই ইউনিয়নের রামদাসেরবাগ খাইনবাড়ির একটি পরিবারের তিনজন সদস্যকে নেশামিশ্রিত খাবার খাইয়ে অচেতন করে দুর্বৃত্তরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর