ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘চোখ দিয়ে ধর্ষণ’ এষার বিরুদ্ধে মানহানির মামলা করলেন অভিযুক্তই

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

অভিনেত্রী এষা গুপ্তার বিরূদ্ধে মানহানির মামলা করলেন ‘চোখ দিয়ে ধর্ষণ’-এ অভিযুক্ত হোটেল মালিক রোহিত ভিজ। অকারণেই অভিনেত্রী বদনাম করে তার জীবন দুর্বিষহ করে তুলেছেন বলে অভিযোগ তার।
৬ জুলাই টুইটারে রোহিতের বিরূদ্ধে চোখ দিয়ে ধর্ষণ-এর অভিযোগ আনেন এষা। তিনি লেখেন, আমার মতো একজন মেয়ে যদি এদেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানি না অন্যান্য মেয়েদের কী অবস্থা! দু’জন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে, আমাকে ধর্ষণ করা হয়েছে।

বন্ধুদের সঙ্গে নৈশভোজে গিয়ে এমন অস্বস্তিকর পরিস্থিতির শিকার হন এষা। এষার অভিযোগ, রোহিত নামের ওই ব্যক্তি তাকে স্পর্শ করেননি, এমনকি কোনো মন্তব্যও করেননি। কিন্তু তার দৃষ্টিই যথেষ্ট ছিল। আর একটি টুইটে এষা লেখেন, রোহিত ভিজের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করে না। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।

এর পরেই টুইটারে নেটিজেনদের প্রতিবাদের মুখে পড়েন রোহিত। ক্রমাগত তা বাড়তে থাকায় শেষমেষ এষার বিরুদ্ধে মানহানির অভিযোগ করলেন তিনি। 

তার বক্তব্য, ভিত্তিহীন অভিযোগে ফাঁসানো হচ্ছে। ওই পোস্টের পর থেকে তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। পরিবার, বন্ধু, সহকর্মীরা সকলেই খুব মানসিক দুশ্চিন্তায় রয়েছেন। তার সম্পর্কে সমাজে একটা বিভ্রান্তিকর ধারনা তৈরি করে দিয়েছেন এষা। সে কারণে মানহানির মামলা করতে বাধ্য হলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর