ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ছেলের আবদারই করল সন্তানহারা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

বাবার কাছে আবদার ছিল মোটরসাইকেল কিনে দিতে হবে। ছেলের আবদার রক্ষা করলেন ঠিকই কিন্তু কথা রাখল না ছেলে। মোটরসাইকেলে চালাতে না পারায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় মারা গেল ছেলে। 

রোববার সকালে লক্ষ্মীপুরের ৬ নম্বর ওয়ার্ড জেবি রোডে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ইব্রাহীম স্থানীয় দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও পৌর শহরের বাঞ্চানগর এলাকার সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

নিহতের মামা আবদুর রাজ্জাক জানান, শনিবার বিকেলে ইব্রাহীমকে উত্তর তেমুহনীর টিভিএস শো-রুম থেকে মোটরসাইকেলটি কিনে দেয়া হয়। ভোরে মোটরসাইকেলটি নিয়ে সে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

থানার ওসি মো. আজিজুর রহমান মিয়া জানান, কলেজছাত্রটি অদক্ষ চালক ছিল। তাছাড়াও সে হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলো। মাথায় আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাই দায়ী।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর