ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

জহিরের দোকান আছে, জহির নেই

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

চাঁদপুর সদর উপজেলার তরপুরচ-ী ইউনিয়নের বিষ্ণুদী রোডস্থ পশ্চিম তরপুরচ-ী গ্রামের মুদি দোকানদার মোঃ জহির মিজি আর বেঁচে নেই। গতকাল ১৭ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ছয়টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

 


তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও এক ছেলে এক মেয়ে রেখে যান। গতকালই তরপুরচ-ী নেছারিয়া ফোরকানিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন হামিদিয়া জামে মসজিদের খতিব মাওলানা মোঃ হাবিবুল্লাহ। পরে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 


উল্লেখ্য, বিশিষ্ট সাঁতারু মরহুম আবদুল মালেক মিজি এবং নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডাক্তার অধ্যাপক আব্দুর রশিদ মিজি বাড়ির বাসিন্দা ছিলেন মোঃ জহির মিজি। জহির মিজি তার বাড়ির সম্মুখে ১৯৯৭ সালে একটি চা এবং মুদি দোকান শুরু করেন। সে থেকেই শুরু হয় জহিরের দোকান নামে স্থানের নাম। সেখানে গড়ে উঠেছে বহু দোকান। আজও পুরো ইউনিয়ন জুড়ে এবং চাঁদপুর শহরেও জহিরের দোকান নামে পরিচিত হয়ে আছে এলাকাটি। আজ জহির নেই কিন্তু স্থানের নামে মানুষের মুখে মুখে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর