ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

জিয়া হত্যায় খালেদা জিয়াই লাভবান: তথ্যমন্ত্রী

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

জিয়াউর রহমান হত্যাকাণ্ডের ফলে খালেদা জিয়াই সবচেয়ে বেশি লাভবান হয়েছেন বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তিনি বলেন, জিয়াউর রহমানের হত্যাকাণ্ডের কারণে খালেদা জিয়া তিনবার শপথ নিতে পেরেছেন। ১০ বছর ক্ষমতায় ছিলেন এবং বিএনপির মতো দলের চেয়ারপার্সন হতে পেরেছেন।

শনিবার রাজধানীর ১৯ ব্ঙ্গবন্ধুর এভিনিউ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্য়ালয়ে ব্ঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ১৬ জুলাই  শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে এক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জিয়াউর রহমান হত্যাকাণ্ডের পর বিচারপতি সাত্তারের নেতৃত্বে বিএনপি ক্ষমতায় ছিল। খালেদা জিয়া ১০ বছর সরকার পরিচালনা করেছেন। আপনারা এই মামলা চালালেন না কেন? এই তথ্যটা বের করলেন না কেন? এই রহস্যটা বের করা দরকার।

মন্ত্রী আরো বলেন, জিয়াউর রহমান ক্ষমতায় আসার পর হাজার হাজার সেনা সদস্যদের ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে। কোনো সেনা সদস্য ছুটিতে বাড়ি গেলে তাকে জোর করে নিয়ে এসে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয়েছে।

১৫ আগস্ট হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত হত্যাকারীদের বিচার হয়েছে কিন্তু যারা ষড়যন্ত্রের সঙ্গে জড়িত জিয়াউর রহমানসহ অন্যান্যদের বিচার হয়নি। একটি কমিশন গঠন করে এদের বিচার হওয়া দরকার।

ব্ঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি রফিকুল আলমের সভাপতিত্ব উপস্তিত ছিলেন, সাবেক স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল টুকি, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ প্রমুখ। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর