ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

জেনে নিন ছয় লাখ টাকার পুরস্কার বিজয়ীর নম্বর

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  

১০০ টাকা মূল্যমান বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৮তম ড্র রোববার অনুষ্ঠিত হয়েছে। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৬১১৫৬৩।

বাংলাদেশ ব্যাংকের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলনকক্ষে ড্র হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এ কে এম মাসুদুজ্জামান।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৮টি সিরিজ যথা: কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ এবং গচ এই ড্রয়ের আওতাভুক্ত। 

উপরিউক্ত সিরিজগুলোর আওতাভু‌র্ক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

ড্র-এ তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কার বিজয়ী নম্বর ০৬৪৮৩৫৫। ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর হলো ০১০৩৬১০ ও ০২৭২৭৫৬। ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কার পেয়েছে ০১০৪৬৩৯ ও ০৮২৭১৫৯। 

এ ছাড়া প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো: ০০০৬২৪৬, ০১৬৭২২৭, ০৩৪৭৭১২, ০৭৩৬৯৫৬, ০৮৩৮৭৪১, ০০২৪১০৬, ০২০২৪৬৫, ০৪৫২৪৭৫, ০৭৫৭১৩৮, ০৮৪৫২৭১, ০০৪৮৩৫৫, ০২২১৮৩৪, ০৪৭১৩৬৩, ০৭৬৪৯০৬, ০৮৫৪৯৯৬, ০০৪৮৩৯৯, ০২৭০০৫৫, ০৫২০৭৫৩, ০৭৭৯৯৫৭, ০৮৭২২১২, ০০৫০৬৭৭, ০২৯১৪২৯, ০৫৬২৭৩১, ০৭৮৯৯২৯, ০৮৮২৮৩১, ০০৯৯৮৮৬, ০২৯৫৯৯৪, ০৬২৭৩০২, ০৮১৫৭৫৯, ০৯২৬০১৩, ০১৪৩০৩৩, ০৩১৯৩৭৫, ০৬৩৪২০৬, ০৮২৭০৮০, ০৯৫২৬৬০, ০১৫৯৪২৫, ০৩৩০৭৮৫, ০৭২৬২০৯, ০৮৩২৯৬০ ও ০৯৭৮৬৮৩।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর