ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

জেরিন খানের শরীরে এত দাগ কিসের?

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

গত শুক্রবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন জেরিন। ছবিতে দেখা যাচ্ছে নায়িকার পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ। পেছনে দৃশ্যমান উদয়পুরের সরোবর। ক্যাপশনে লিখেছেন, সরোবরের শহর। আর সেই ছবিতে তার শরীরে দেখা যাচ্ছে স্ট্রেচ মার্ক। এতেই নেটিজেনদের একাংশ কটূক্তি করতে থাকেন জেরিন খানের ওই ছবিতে।কেউ লেখেন, খুবই অদ্ভুত দেখতে আপনার পেট। আবার কেউ লেখেন,  আপনার পেটে আবার কী হয়েছে!

ওই নেতিবাচক কমেন্টে অবশ্য বিন্দুমাত্র বিচলিত হননি জেরিন। তার বক্তব্য, যে সমস্ত ব্যক্তি আমার শরীরের দাগ নিয়ে খুবই কৌতূহলী তাদের জানিয়ে রাখা ভাল, ৫০ কেজির মতো ওজন কমালে শরীরে স্ট্রেচ মার্ক থাকা খুবই স্বাভাবিক ব্যাপার। ফটোশপ না করলে একজন মানুষের আসল চেহারাটা বোধহয় এমনই হয়। আমি তাদেরই মধ্যে একজন যারা নিজেদের অপূর্ণতাকে ঢেকে রাখতে নয়, গর্বের সঙ্গে প্রদর্শন করতেই পছন্দ করে।

জেরিনের ওই বলিষ্ঠ জবাবে মুগ্ধ অভিনেত্রী অনুশকা শর্মা। জারিনের প্রতি অনুশকার বার্তা, জারিন, তুমি সুন্দর, সাহসী এবং আত্মবিশ্বাসী। যেমন রয়েছে তেমনই থেকো। শুধু অনুষ্কাই নন জারিনের পাশে দাঁড়িয়েছেন তার ভক্তকুলও। কেউ লিখেছেন, তোমার শরীরের ওই দাগগুলোই জানান দেয় তুমি কতটা পরিশ্রমী। কেউ আবার লেখেন, তোমার প্রতি শ্রদ্ধা হয়, জেরিন।

হঠাৎ করে বেশ খানিকটা ওজন কমালে অথবা মাতৃত্বের পরবর্তী সময়ে স্ট্রেচ মার্কস হওয়া অত্যন্ত স্বাভাবিক একটি বিষয়। তবুও তা নিয়ে নেটিজেনদের অনেকেরই যে নেতিবাচক মানসিকতা রয়েছে তা আরো একবার প্রমাণ করল জেরিনের সঙ্গে ঘটা ঘটনাটি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর