ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

জেলা প্রশাসক কাপ ফুটবলে মতলব উত্তর চ্যাম্পিয়ন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ। ফাইনালে চাঁদপুর সদর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জয়ী হলো মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর সদর ও মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল। খেলায় দুদলই স্থানীয় ও বিদেশি ফুটবলারদের নিয়ে ভালো দল গঠন করে মাঠে নামেন। দুদলেই খেলা শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে খেলা শুরু করে। খেলার প্রথমার্ধে দুদলেই গোলশূন্যভাবে খেলা শেষ করে।

খেলার দ্বিতীয়ার্ধে দু'দলই গোল দিতে মরিয়া হয়ে উঠে। খেলার দ্বিতীয়ার্ধের ৫ মিনিটের সময় মতলব উত্তর উপজেলার বিদেশি খেলোয়াড় ডুডু চমৎকার একটি গোল করে মতলব উত্তর উপজেলাকে এগিয়ে নিয়ে যান ১-০ গোলে। ডুডুর দেওয়া সেই গোল পরিশোধ করতে চাঁদপুর সদর উপজেলার খেলোয়াড়রা বেশ ক'টি আক্রমণ চালায় মতলব উত্তর উপজেলার ডি বঙ্।ে কিন্তু নিষ্ফল হয়। রেফারির শেষ বাঁশি বাজার সাথে সাথে ১-০ গোলে জয়ী হয়ে মতলব উত্তর উপজেলা মাঠ ছাড়ে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) আসাদুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজিম দেওয়ান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও ক্রীড়া সংগঠক তাফাজ্জল হোসেন পাটোয়ারী, চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ অন্য অতিথিবৃন্দ।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির ব্যবস্থাপনায় ফুটবল টুর্নামেন্টে অংশ নেয় জেলার ৮ উপজেলার ক্রীড়া সংস্থার ফুটবল দলগুলো। টুর্নামেন্টের প্রতিটি খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর