ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

তালতলায় অগ্নিকান্ডে নিঃস্ব দোকানী

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

চাঁদপুর শহরের তালতলায় তালুকদার ওয়াচ নামক দোকানে অগ্নিকান্ডে সংঘটিত হয়েছে। সব হারিয়ে নিঃস্ব হয়েছে ঘড়ি মেরামতকারী মোঃ সেলিম তালুকদার। ২১ জানুয়ারি মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে  পাটওয়ারী বাড়ি জামে মসজিদ লাগোয়া দোকানে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে দোকানে থাকা বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী এবং দেয়াল ঘড়ি, হাত ঘড়ি সহ সমস্ত মালামাল পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে তালুকদার ওয়াচের দোকানটি সার্টার বন্ধ থাকাবস্থায় ভেতর থেকে ধোঁয়া আর আগুন জ্বলতে দেখে স্থানীয়রা চাঁদপুর নতুন বাজার ফায়ার সার্ভিসকে খবর দেয়। দমকল বাহিনী দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অল্পের জন্য আশপাশের দোকান ও বাসাবাড়ি বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে।

ক্ষতিগ্রস্ত দোকানী সেলিম তালুকদার জানান, আমি দীর্ঘ ২৮ বছর ধরে এখানে ঘড়ি মেরামতের কাজ করছি। এই দোকান ছাড়া আমার অন্য কোনো আয়-রোজগারের পথ নেই। আমি প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পরে গভীর রাতে দোকানে আগুন লাগার খবর জানতে পারি। তিনি চোখের পানি ছেড়ে দিয়ে কেঁদে কেঁদে বলেন, আগুনে আমার দোকানের ঘড়ি সহ সমস্ত ইলক্ট্রনিক্স জিনিসপত্র পুড়ে গেছে। আমি এখন নিঃস্ব হয়ে গেছি।

চাঁদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ জানান, রাত সোয়া ১১ টায় ওই দোকানটিতে অগ্নিকান্ডে

খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস কর্মীদের পাঠিয়েছি। তারা কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। এজন্যে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে স্থানীয় ব্যবসায়ীরা। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটেছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর