ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার মানোন্নয়নে বিশেষ উদ্যোগ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন বলেছেন, গ্রামে তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে। বর্তমান সরকার স্বাস্থ্যখাতে পর্যাপ্ত বরাদ্দ ও গুরুত্ব প্রদান করেছে। স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে কোনো কাজই করা সম্ভব নয়। তাই আমাদের সকলকে স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। তিনি আরো বলেন, মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কার্যক্রম অত্যন্ত সন্তোষজনক। এ সময় তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমানকে ধন্যবাদ জানান।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আয়োজিত স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাঃ নুসরাত জাহান মিথেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপাদী দক্ষিণ ইউপির চেয়ারম্যান গোলাম মোস্তফা, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা ও ডাঃ রাজিব কিশোর বণিক। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন ডাঃ এনামুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র স্টাফ নার্স নমিতা সরকার, স্বাস্থ্য সহকারী রোকেয়া বেগমসহ মাঠ পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সভার পূর্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা। সভায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে অধীনে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। অনুষ্ঠানে ইউনিয়ন পর্যায়ের স্বাস্থ্যকর্মীসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর