ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

দীপাবলিকে স্মরণীয় করতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে মিমি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

বন্ধুদের সঙ্গে আড্ডা, হাউজ পার্টি সব মিলিয়ে দুর্গাপূজা বেশ আনন্দেই কেটেছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর। তবে মিমির দীপাবলির প্ল্যানিংটা একটু বেশিই রঙিন। তাই এ উৎসবকে স্মরণীয় করতে বিশেষ বন্ধু মিলির সঙ্গেই জম্পেস প্ল্যানিং করেছেন নায়িকা। আর তাই কলকাতা নয় বরং মিলির সঙ্গেই নায়িকা পাড়ি দিচ্ছেন দিল্লি।
বছর তিনেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান এবং অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল। শোনা গিয়েছিল, প্রেম করছেন তারা। কী করে আলাপ হল তুরস্কের মিলির সঙ্গে কলকাতার মিমির? 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন তিনি। আর সেই শুটিংয়ের স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মিলি। সেখানেই মিমির সঙ্গে আলাপ হয় তার। সময়ের সঙ্গে সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে দু’জনের। এমনকি, মিমির খুব কাছের বন্ধু অভিনেত্রী নুসরাত জাহানের বিয়ের যে আয়োজন বিদেশে হয়েছিল তার দায়িত্বেও ছিলেন এই মিলি।

কে এই মিলি গুলহান? তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান কিজলিক-এর ছেলে মিলি গুলহান কিজিলকায়া। তুরস্কের বেশ ধনী পরিবারের ছেলে মিলিও তার বাবার মতোই লাইন প্রোডিউসারের কাজ করেন সেখানে। 

টলি এবং বলির যে সমস্ত শুটিং বিদেশে হয় তার বেশির ভাগের দায়িত্বেই থাকেন মিলি ও তার বাবা ইলহান কিজলিক। বছর কয়েক আগে বিরসার ছবির শুটিংয়ে মিমির সঙ্গে মিলির আলাপ হওয়ার পর থেকেই চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির দীর্ঘদিনের সম্পর্কের অবনতি হতে শুরু করে বলে টলিপাড়ার খবর। 

অনেকেরই ধারণা, মিলির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণেই রাজের সঙ্গে সম্পর্কের ইতি ঘটে মিমির। সেই সময় এই ঘটনা নিয়ে অনেক জল্পনাও হয় টলিপাড়ায়।শোনা যাচ্ছে, বর্তমানে মিলি কলকাতায় থাকলেও দীপাবলিতে কিন্তু কলকাতায় থাকতে চান না মিমি। শনিবারই মিলির সঙ্গে দিল্লি পাড়ি দিচ্ছেন নায়িকা। মিমির এবারের দীপাবলি দিল্লিতেই কাটবে ‘বিশেষ বন্ধু’র সান্নিধ্যে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর