ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

মতলব সেতুর উপর থেকে ধনাগোদা নদীতে ফেলে মোঃ ইরফাত (১৬) নামে দশম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গত ১৬ নভেম্বর শনিবার রাত প্রায় সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। এ নিয়ে থানায় অভিযোগ করেছেন ছাত্রটির বাবা পৌরসভার দক্ষিণ বাইশপুর এলাকার মোঃ সফিক মিয়া।

ছাত্রটির মা রিনা বেগম জানান, ওই রাতে আমার ছেলে ইরফাত তার পড়ার কক্ষে পড়ছিল। মোবাইলে কার সাথে যেন কথা হয়। এরপর আমাকে কিছু না বলেই ঘর থেকে সে বেরিয়ে যায়। ভেবেছিলাম বাইরে গেছে। অনেকটা সময় পেরিয়ে গেলে ঘরে না ফেরার কারণে খোঁজাখুঁজি শুরু করি। ঘন্টা তিনেক পরে ভেজা শরীরে বাড়িতে ফিরে এসে আমার ছেলে হাউমাউ করে কাঁদতে থাকে এবং বিষয়টি আমাদের বলে।

ইরফাতের সাথে কথা বলে জানা যায়, তাকে একটি অপরিচিত নম্বর থেকে ফোন করে চটপটি খাওয়ার কথা জানিয়ে সেতুর উপর আসতে বলে। কে তাকে ফোন দিলো তা সে খুঁজতে থাকে। এমন সময় দু'জন অপরিচিত লোক তার সামনে আসে এবং তার সাথে কথা বলে। তখন সে তাদেরকে বলে, আপনারা কারা আমিতো আপনাদের চিনি না। তারা তখন আমাকে কথা বলতে বলতে সেতুর রেলিংয়ের কাছে নিয়ে পা ধরে উল্টো করে নদীতে ফেলে দেয়।

নৌকার মাঝি সফিক বলেন, ওই সময় আমি লাইট দিয়ে মাছ ধরতে ছিলাম। হঠাৎ পানিতে শব্দ শুনে এগিয়ে গিয়ে তাকে দেখে উদ্ধার করি। ছেলেটি অসুস্থ হওয়ায় তাকে মতলব সরকারি হাসপাতালে নিয়ে যাই।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর