ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

মাঝে মাঝে কিছু দুর্ঘটনা হৃদয়কে নাড়া দিয়ে ওঠে। তেমনি একটি হৃদয়দায়ক ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের সদরে। উল্লাপাড়ার সুমাইয়া খাতুনকে বিয়ে করে বাড়ি নিয়ে যাচ্ছিলেন কান্দাপাড়া গ্রামের রাজন হোসেন। সবকিছুই ঠিকঠাক ছিলো, নববধূ বরণের অপেক্ষায় ছিলেন স্বজন ও প্রতিবেশীরা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে লাশ হয়ে ফিরতে হলো তাদের। 
সোমবার সন্ধ্যায় এই নবদম্পতিকে বহনকারী মাইক্রোবাসটি ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলে মৃত্যু হয় তাদের। এসময় নিহত হন আরো আট জন। রাত ৩টার দিকে হাসপাতাল থেকে তাদের মরদেহ গ্রহণ করেন স্বজনরা।

রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে লাশ হস্তান্তর করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন। এসময় জিআরপি থানার ওসি হারুন মজুমদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে নিহতের স্বজনরা লাশের ময়নাতদন্ত করবেন না বলে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে মুচলেকা দেন। অল্প সময়ের মধ্যে সব প্রক্রিয়া শেষ করে লাশগুলো রাত ৩টার মধ্যেই হস্তান্তর সম্পন্ন হয়।

দুর্ঘটনার পর জেলা প্রশাসকের ত্রাণ তহবিল হতে স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ২৫ হাজার টাকা করে প্রতিটি পরিবারকে অনুদান হিসেবে দেয়ার ঘোষণা দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন।

সোমবার সন্ধ্যায় উল্লাপাড়ার সলপ স্টেশনের অদূরে অরক্ষিত রেলওয়ে ক্রসিং পার হতে গিয়ে রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা আন্তঃনগর ট্রেনের ধাক্কায় বর ও কনেসহ বিয়ে যাত্রীর ১০ জন নিহত হন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর