ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নিজ হাত কেটে প্রেমিকাকে সিঁদুর পড়ালেন, অতঃপর হত্যা!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

এ ঘটনা যেন রোমাঞ্চকর প্রেমের সিনেমাকেও হার মানায়। নিজ হাত কেটেই রক্ত দিয়ে প্রেমিকার সিথিতে সিঁদুর পরালেন প্রেমিক। দুজনে মিলে তুললেন সেলফিও। এরপর প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করলেন। অবশেষে নিজেও ঘরের সিলিং ফ্যানে ঝুলে পড়লেন!

শুক্রবার এই অভিনব হত্যা ও আত্মহত্যার ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের কল্যাণ এলাকায়। এই ঘটনার প্রেমিকের নাম অরুণ গুপ্ত, প্রেমিকা প্রতিভা প্রসাদ। 

জানা গেছে, উত্তরপ্রদেশের আজমগড়ের বাসিন্দা অরুণের বয়স ২১। বছরখানেক আগে মুম্বাইয়ের ঘাটকোপারের বাসিন্দা প্রতিভার সঙ্গে ফেসবুকে প্রথম পরিচয় হয় তার।

পুলিশ জানিয়েছে, ঘটনার আগের দিন বারাণসী যাওয়ার কথা বলে অরুন বাড়ি থেকে বের হন। কিন্তু সেখানে না গিয়ে চলে যান মুম্বাইয়ে। বাড়ি থেকে ডেকে নেন প্রেমিকাকে। এরপর দুজন মিলে মহারাষ্ট্রের কল্যাণ এলাকায় যান। সেখানে একটা গেস্ট হাউসে রুম বুক করেন। আর সেখানেই এই কাণ্ড ঘটায় অরুণ।

গেস্ট হাউসের কর্মীদের বরাতে পুলিশ জানায়, প্রেমিক যুগল ওই দিন দুপুর দেড়টা নাগাদ চেক ইন করে। এরপর থেকে তাদের আর ঘরের বাইরে দেখা যায়নি। সন্ধ্যার দিকে একবার শুধু পানির জন্য ডাকেন অরুণ।

শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টা নাগাদ গেস্ট হাউসের এক কর্মী রাতের খাবারের জন্য অরুণদের ডাকতে যান। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে গেস্ট হাউস কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানান।

পরে পুলিশ এসে দরজা ভাঙলে বিছানার উপর প্রতিভার মরদেহ পড়ে থাকতে দেখেন। আর তার উপরই সিলিং ফ্যানে ঝুলছিল অরুণ। পুলিশ ওই ঘর থেকে একটা রক্তমাখা ব্লেড উদ্ধার করেছে।

তবে অরুণ কী কারণে প্রেমিকাকে খুন করলেন এবং নিজে আত্মহত্যা করলেন তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে পুলিশের ধারণা, আজমগড়ে নিজের বাড়িতে প্রতিভাকে নিয়ে যেতে চেয়েছিলেন অরুণ। কিন্তু প্রতিভা তাতে রাজি না হওয়ায় তিনি তাকে গলাটিপে হত্যা করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর