ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নিজের বিয়ে নিয়ে যা বললেন পূজা চেরি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

পূজা চেরি। অল্প বয়সেই ঢালিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। ঢালিউড দর্শক এ পর্যন্ত পূজার ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ নামে চারটি সিনেমা দেখেছে। সব ছবিতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি। 
বিভিন্ন সময় তিনি নিজের ক্যারিয়ার এবং চলচ্চিত্র নিয়ে কথা বলেছেন। কিন্তু এবার তিনি কথা বলেছেন নিজের বিয়ে নিয়ে। ২০২০ সালের শুরুতেই বউ সেজেছেন পূজা চেরি। আর এরপরেই শুরু হয়েছে নায়িকার বিয়ে নিয়ে গুঞ্জন।

কবে বিয়ে করছেন নায়িকা পূজা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বাবা-মা যখনই চাইবেন তখনই বিয়ে করবো।

এদিকে, তার বউ সাজার ছবি দেখে শুরুতে অনেকেই বিচলিত হলেও পরে বুঝতে পেরেছে, এসব কোন ওয়েডিং ফটোসেশনের ছবি।

সামনে নতুন সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছেন এই নায়িকা। জানা গেছে, তার নতুন ছবির নাম ‘সাইকো’। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন।

এই প্রসঙ্গে নায়িকা পূজা জানালেন, আগামী ১১ জানুয়ারি থেকে ‘সাইকো’ সিনেমার কাজ শুরু হচ্ছে। পুরো মাস (জানুয়ারি) এ নিয়ে ব্যস্ত থাকবো।

‘সাইকো’র গল্প সম্পর্কে জানা গেছে। এই ছবিতে পূজা চেরি একজন মন্ত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করবেন। ছবিতে গেটআপ, চলাফেরা সবকিছুতে থাকবে ভিআইপি লুক। আর ছবিটিতে পূজার নায়ক রোশান। পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে পূজা সম্প্রতি শুটিং শেষ করেছেন ‘জ্বীন’ ছবির কাজ। এটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। এতে সজলের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। ছবিটির মুক্তি সম্পর্কে শুরুতে শোনা গেছে, আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

তবে ছবিটির মুক্তি নিয়ে প্রযোজক জাজ মাল্টিমিডিয়া জানালেন ভিন্ন কথা। সোমবার তাদের অফিসিয়াল ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে তারা জানান, এই তথ্য সঠিক নয়। জাজ জানায়, ‘জ্বীন’র মুক্তির কোনো তারিখ এখনো ঠিক হয়নি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর