ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নোরার সঙ্গে বিচ্ছেদ, নেহাকে বিয়ে, প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অঙ্গ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

মডেল তথা অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে আপাতত জমিয়ে সংসার করছেন অভিনেতা অঙ্গদ বেদী। তবে নেহার সঙ্গে বিয়ের আগে নোরা ফতেহির সঙ্গে অঙ্গদের প্রেমের কথা হয়ত অনেকেরই জানা। সম্প্রতি, নোরার সঙ্গে বিচ্ছেদ ও নেহার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছেন অঙ্গদ।

নোরা ফতেহির সঙ্গে প্রেমটা ভেঙে যাওয়ার পর একসময় হঠাৎ করেই নেহা ধুপিয়ার সঙ্গে বিয়েটা সেরে ফেলেন অঙ্গদ। তার কিছুদিন পরপরই নেহার মা হওয়ার খবরও মেলে। তবে ঠিক কী কারণে তার সঙ্গে নোরার সম্পর্ক ভেঙে গিয়েছিল তা প্রায় গোপনই রয়ে গিয়েছে। 

সম্প্রতি, এক সাক্ষাৎকারে অঙ্গ বলেন, যদি নোরার সঙ্গে আমার সম্পর্কের কথা ওঠে, তাহলে বলবো, নোরা খুব ভাল একটা মেয়ে। ও (নোরা) ভীষণ ভালো কাজও করছে। একজন তারকা আর পেশার সঙ্গে সামঞ্জস্য রেখে শরীরকেও সুন্দরভাবে ও তৈরি করেছে। দর্শক ওর কাজকে গ্রহণও করেছে। আর এটাই গুরুত্বপূর্ণ। আমি সবসময়ই ওর ভালোই চাইব।

অঙ্গদের কথায়, আমার আশা করি, নোরা যেমন জীবনসঙ্গী পাওয়ার যোগ্য সেটা ও পাবে। আমার মনে হয় সবকিছুই সময়। সময়ের সঙ্গে আমার জীবনে হয়ত এই পরিবর্তন হওয়ারই ছিল, আর সেটাই হয়েছে। ওর কাছে এখন তারকা হয়ে ওঠার এটাই সময়, তারপর পরিবার। আমার মনে হয়, এটাকে চ্যালেঞ্জ না করে গ্রহণ করাই বাঞ্ছনীয়। আমার মতে একজন শিল্পী হিসাহে আরেকজন শিল্পীকে সম্মান করাই উচিত।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে আয়োজিত মুম্বইয়ের সৈকত পরিষ্কার করার কর্মসূচিতে উপস্থিত হয়েছিলেন নোরা ফতেহি। নোরা পৌঁছনোর কিছু পরে সেখানে অঙ্গদ ও নেহা পৌঁছলে কর্মসূচি ছেড়ে বেরিয়ে যান নোরা। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর