ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

পথশিশুদের সাথে দুপুরের খাবার খেলেন হাজীগঞ্জের ইউএনও

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

হাজীগঞ্জে পথশিশুদের সাথে দুপুরের খাবার খেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে এই আয়োজন করা হয়। একই দিন একই কর্মসূচীর মাধ্যমে উপজেলার ৫টি এতিমখানা ও শিক্ষা প্রতিষ্ঠানে আরো প্রায় দুই হাজার এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর কর্মসূচির অর্থায়নে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এ খাবার বিতরণ করা হয়েছে।

হাজীগঞ্জ পৌর এলাকার শহীদ আলী আজ্জম সড়কের একটি বাড়িতে দীর্ঘদিন ধরে চলছে প্রভাত আনন্দ স্কুল। এই প্রতিষ্ঠানটি পথশিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে আসছে। স্থানীয় একদল যুবকের স্বেচ্ছাশ্রমে স্কুলটি পরিচালনা করা হয়। এদিন স্কুলের ৩৬ শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিতরণ শেষে তাদের সাথে দুপুরের খাবারে অংশ নেন ইউএনও বৈশাখী বড়ুয়া ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসাইন। একইদিন উপজেলার ৫টি এতিমখানাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ২ হাজার শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার বিরতণ করা হয়। খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন প্রভাত আনন্দ স্কুলের স্বেচ্ছাসেবীগণ।

এদিকে প্রভাত আনন্দ স্কুলের খুদে শিক্ষার্থীরা দুপুরের খাবার এবং ইউএনওকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এই শিক্ষার্থীরা স্থানীয় মকিমাবাদ গ্রামের চাঁদপুর-লাকসাম রেলপথের পাশের ঝুঁপড়ি ঘরে বাবা-মায়ের সাথে বসবাস করে থাকে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর