ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘পল্টি’ মারা সম্ভব নয়, তাই পরকীয়াতেও মানা অনন্যার!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

বলিউডের বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। এবছরই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি। বর্তমানে তিনি অভিনয় করছেন ১৯৭৮ সালে পরকীয়া নিয়ে নির্মিত একটি ছবির রিমেকে। যেখানে ছবিতে তাকে ঘিরেই আবর্তিত হবে পরকীয়া সম্পর্ক।

তবে বাস্তব জীবনে পরকীয়া নিয়ে কী ভাবেন তিনি। সে কথায় সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকার জানালেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

বিআর চোপড়া পরিচালিত ‘পতি পত্নী অউর ও’ ছবির রিমেক বানানোর কাজ শুরু করবেন পরিচালক মুদাসার আজিজ। সেই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ২০ বছরের এই অভিনেত্রী। অনন্যা ছাড়াও ওই ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ান ও ভূমি পেদনেকারকেও। তবে সেক্রেটারি ভূমিকায় অভিনয় করা অনন্যাকে ঘিরেই আবর্তিত হবে সে ছবির পরকীয়া।

ছবিতে পরকীয়াকে সুন্দরভাবে তুলে ধরার জন্য আত্মবিশ্বাসী অনন্যা অবশ্য বাস্তবিক জীবনে পরকীয়া নিয়ে একেবারেই উৎসাহী নন। সাক্ষাৎকারের সময় পরকীয়া নিয়ে তিনি বলেছেন, ব্যক্তি হিসাবে আমি এর ভীষণ বিরোধী। শুধু লোককে ঠকানো, মিথ্যা কথা বলা কিংবা মিথ্যা আশ্বাস দেয়াও আমার দ্বারা হয় না। তাই পরকীয়ার ব্যাপারে আমি স্বচ্ছন্দ নই।

‘পতি পত্নী অউর ও’ ছবিতে রণজিৎ ও শ্রদ্ধা স্বামী ও স্ত্রী। তবে চাকরিতে রণজিতের পদোন্নতির পর তার জীবনে প্রবেশ করে পার্সোনাল সেক্রেটারি নির্মলা। সেক্রেটারি গল্পে আসার পরই বিভিন্ন ওঠাপড়া শুরু হয় গল্পে। কিন্তু বাস্তবিক জীবনে ‘সেক্রেটারি নির্মলা’ যে পরকীয়াকে একদম পছন্দ করেন না তা এদিন স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন তিনি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর