ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

পাঁচ রাশির মানুষ ব্রেকআপের পরেও রাগ পুষে রাখেন!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

ভিন্ন ভিন্ন দৃষ্টিভঙ্গি নিয়েই প্রতিটি মানুষের বেড়ে ওঠা। এক্ষেত্রে নারী-পুরুষের দৃষ্টিভঙ্গির মধ্যেও রয়েছে বিস্তর তফাৎ। বিশেষ করে প্রেমের ক্ষেত্রে। প্রেম খুবই মধুময় একটি অনুভূতি।
তবে যখন প্রেম ভাঙে, তখন নিজেকে কীভাবে সামলাবে তা ব্যক্তিবিশেষে ঠিক হয়। প্রেম হারানোর শোকে কেউ একদম উন্মাদ হয়ে ওঠে। আবার কেউ ব্যাপারটি খুবই হালকা ভাবে নিয়ে নতুন একজন সঙ্গী খোঁজায় ব্যস্ত হয়ে পড়েন। এর মধ্যে কেউ আবার মনে রাগ পুষে রেখে প্রতিশোধ নেয়ার কথা ভাবেন।


 
এই রাগ পুষে রাখা ব্যক্তিরা কোন রাশির জাতক, তা নিয়েই এবারের আলোচনা। এই পাঁচ রাশির জাতক-জাতিকাদের মনে কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকার প্রতি ক্ষমা বিশেষ থাকে না। তাই তাদের সম্পর্কে জেনে নিয়ে আজই সতর্ক হন-

তুলা
জীবনে কীভাবে সবদিক ব্যালেন্স করে চলতে হয়, তা তুলা রাশির জাতকরা সবচেয়ে ভালো জানেন। কিন্তু প্রেমের সম্পর্কে ভাঙনের ফলে তাদের জীবনের এই ব্যালেন্স চিড় খায়। সেই কারণেই ব্রেকআপ খোলা মনে এরা মেনে নিতে পারেন না। এই রাগ বাইরে প্রকাশ না করলেও মনের মধ্যে দীর্ঘদিন পুষে রাখেন এরা।

কন্যা
নিজের প্রিয়জনকে নিজের কাছে রাখতে কন্যা রাশির জাতকরা দূর পর্যন্ত যেতে পারে। সুখী সম্পর্কে কন্যা রাশির থেকে ভালো সঙ্গী আর হতে পারে না। কিন্তু এই সম্পর্কই ভেঙে গেলে কন্যা রাশির জাতকের অন্য রকম চেহারা দেখা যায়। মানসিকভাবে এরা এত বেশি জড়িয়ে পড়েন যে সেই সম্পর্ক থেকে সহজে বেরিয়ে আসা এদের পক্ষে অত্যন্ত কঠিন হয়ে যায়।

বৃশ্চিক
এই রাশির জাতকরা প্রেমের ক্ষেত্রে অত্যন্ত আবেগপূর্ণ হন। সেই কারণে ব্রেকআপ মেনে নিতে এদের ভীষণ কষ্ট হয়। পছন্দের মানুষ সম্পর্ক ভেঙে বেরিয়ে যেতে চাইলে এরা বেশ রেগে যান, এমনকি প্রতিশোধ পরায়ণও হয়ে ওঠেন। এই রাগ দীর্ঘদিন মনের মধ্যে পুষে রাখেন এরা।


 
মকর
সব কিছুই যুক্তি দিয়ে ভাবতে ভালোবাসে মকর রাশির জাতকরা। সেটা তাদের পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত জীবন। তাই প্রেম কেটে গেলেও এরা ভাবতে বসেন, ঠিক কোন কারণে সম্পর্ক চিরস্থায়ী হল না। তাদের মতে, ব্রেকআপের জন্য যদি সঙ্গী দায়ী হয়, তাহলে সেক্ষেত্রে ক্ষুব্ধ হয়ে যান এরা। এই রাগ যত বাড়তে থাকে, ততই প্রতিশোধ নেয়ার ইচ্ছেও বাড়তে থাকে।

বৃষ
বৃষ রাশির জাতকরা মোটেও প্রথম দর্শনে প্রেমে পড়েন না। প্র্যাকটিকাল বৃষ যেকোনো সিদ্ধান্ত নেয়ার আগে সবদিক ভেবে নেন। সেই কারণেই ব্রেকআপ এরা সহজে মেনে নিতে পারেন না। কারণ বৃষ রাশি দীর্ঘস্থায়ী সম্পর্কে বিশ্বাসী। ব্রেকআপের ফলে মনে মনে অত্যন্ত ভেঙে পড়েন এরা। প্রাক্তন সঙ্গীর জীবনে কী চলছে, সেই বিষয়েও খোঁজ খবর রাখেন এরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর