ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

পূজার ছুটি নিয়ে বাড়িতে যাওয়া হলা না

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  

অটোবাইকের ধাক্কায় ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরীর মেডিকেল চেম্বারের পিয়ন গৌতম ত্রিপুরা নিহত হয়েছেন।

সরস্বতী পূজার ছুটি নিয়ে গ্রামের বাড়ি যাওয়ার পথে বেপরোয়া গতির অটোবাইকের ধাক্কায় গৌতম ত্রিপুরা (৩২) মারা যান। ৩০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরে এই ঘটনা ঘটে। নিহত গৌতম চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের দ্বিজনাথ ত্রিপুরার ছেলে। তিনি স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরীর চেম্বারে ৭-৮ বছর ধরে পিয়নের কাজ করতেন।

চাঁদপুর আড়াইশ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক জানান, বিকেল ৪টার সময় পথচারীরা গুরুতর আহত অবস্থায় গৌতমকে হাসপাতালে নিয়ে আসে। তার গোপনাঙ্গে বড় ধরনের আঘাতপ্রাপ্ত হয়। পরে তাকে ঢাকায় রেফার করা হলে পথেই তার মৃত্যু হয়।

গৌতমের বড় ভাই উত্তম ত্রিপুরা জানান, সকালে ফোনে তার সাথে কথা হয়। সে বিকেলে বাড়ি আসবে বলে জানিয়েছিলো। বিকেলে খবর পাই সে শহরের বকুলতলা এলাকায় অটোবাইকের ধাক্কায় আহত হয়েছে। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী জানান, গৌতম পূজার ছুটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। যাবার সময় আমি তকে পূজার বখশিশও দিয়েছিলাম। তিনি আরো জানান, ছেলেটি অত্যন্ত ভদ্র, সহজ-সরল এবং বিশ্বস্ত ছিলো।

এদিকে খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ চাঁদপুর সদর হাসপাতালে ছুটে আসে। পরে নিহত গৌতমের পরিবারের অনুরোধে লাশের সুরতহাল রিপোর্ট করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর